মৌলভীবাজারে ভ্রাম্যমাণ আদালতের দোকানে জরিমানা অব্যাহত।

0
56

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ
মৌলভীবাজারে করোনা ভাইরাস নিয়ন্ত্রনের অজুহাতে আইন অমান্যকরে যানবাহন চালানো ও নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য নয় এমন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে মৌলভীবাজার ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন।
আজ বুধবার র‌্যাব-৯ এর সহযোগিতায় শহরের চৌমুহনা, সিকান্দর আলী সড়ক ও বিভিন্ন এলাকায় মোটরসাইকেল, প্রাইভেট গাড়ি ও কয়েকটি ইলেকট্রনিক দোকান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত তাৎক্ষণিক জরিমানা করেছে। ভ্রাম্যমান আদালতের সিনিয়র নির্বাহী ম্যাজেস্ট্রেট সুমন চন্দ্র দাস আইন না মানা ও বিভিন্ন অপরাধে ৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালত অনেক যানবাহনের মালিক, যাত্রী ও পথচারিকে দাঁড় করিয়ে সরকারী নির্দেশনা ও করোনা সম্পর্কে সচেতনতামূলক বাক্য শুনানো হয়। এ সময় আইন অমান্য করে গাড়ি ও মোটর সাইকেল চালানোর ছোট ছোট অপরাধে নি:শর্ত ক্ষমা প্রার্থনা করতে বেশ কয়েকজনকে দেখা যায়। পরে তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়।

নির্বাহী সিনিয়র ম্যাজেস্ট্রেট সুমন চন্দ্র দাস বলেন, যতদিন পর্যন্ত কোভিড-১৯ করোনা ভাইরাস থাকবে ততদিন পর্যন্ত তাদের অভিযান সর্বদা অব্যাহত থাকবে তিনি জানান।
ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের মেজর আহমেদ নোমান জাকিরের নেতৃত্বে র‌্যাবের একটি দল।

Leave a Reply