দিনাজপুরের বিরামপুরে ১০০০ ইমাম ও মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন এমপি

0
539

মোঃ নাজমুল হোসেন, দিনাজপুর দিনাজপুরের বিরামপুর উপজেলার ৭টি উইনিয়নের ও ১টি পৌরসভার ১০০০ জন ইমাম ও মুয়াজ্জিন এর মাঝে মঙ্গবার দুপুরে নিজ তহবিল থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন দিনাজপুর-৬ আসনের সংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ীকমিটির সদস্য এমপি শিবলী সাদিক পবিত্র রমজান উপলক্ষে ইমাম ও মুয়াজ্জিন এর মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা পাইলট স্কুলমাঠে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ছোলাবুট ও লবণ, চিনি ।
এবিষয়ে জানতে চাইলে এমপি শিবলী সাদিক নাগরিক ভাবনাকে বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণের কারনে ইসলামী ফাউন্ডেশন বাংলাদেশ এর নির্দেশনা মোতাবেক একটি মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজে ৫ জন এবং তারাবীর নামাজে ইমাম ও মুয়াজ্জিনসহ ১০ জন মুসল্লীর বেশি উপস্থিতি হতে পারবেন না। এমন নির্দেশনায় ইমাম ও মুয়াজ্জিন সাহেবদের মধ্যে একটি হতাশা কাজ করছে। এমতাবস্থায় তাঁদের পাশে দাঁড়ানোই হবে মানবিকতা’।
তিনি বলেন, ‘ইতোমধ্যে আমার নির্বাচনী এলাকায় ৪০ হাজার অসহায়, কর্মহীন, দুস্থ্য পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করার কর্মসূচী নেয়া হয় কিন্তু সেটি এখন ৫০ হাজার ছাড়িয়েছে’।

এসময়, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ তৌহিদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, বিরামপুর সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার,থানার (ওসি) মোঃ মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে