পীরগঞ্জ ছাত্রদলের সৌজন্যে খাদ্যসামগ্রী বিতরণ ।।

0
535

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে করোনা ভাইরাসের কারণে ঘরে বসে থাকা দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে ছাত্রদল।
উপজেলার বিভিন্ন এলাকায় এখাদ্যসামগ্রী দেওয়া হয়,বর্তমান দেশে করোনা আক্রান্তদের সংখ্যা বেড়েই চলছে, এতে মানুষজন আরও অনেক বেশি আতঙ্কিত হয়ে পড়েছে।
করোনাভাইরাসের কারণে ঘর থেকে কেউ বের হচ্ছেন না। তাই আমরা ছাত্রদল দিনমজুর থেকে শুরু করে অসহায় হতদরিদ্র মানুষদের জন্য খাদ্যসামগ্রী তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছি।আপনার সামাজিক দূরত্ব নিশ্চিত করে চলুন, নিজের ঘরেই থাকুন। নিজে বাঁচুন, অন্যকে বাঁচানা। আমরা আসব আপনাদের ঘরের দরজায় খাদ্যসামগ্রী পৌঁছে দিতে।
এছাড়াও, একটি মাদ্রাসায় খাদ্যসামগ্রী দেওয়া হয়, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে প্রশাসনের নেওয়া বিভিন্ন উদ্যেগ।সাধারণ মানুষকে বাসায় থাকতে নির্দেশ দিয়েছে জেলা – উপজেলা প্রশাসন। বিনা প্রয়োজনে যাতে কেউ বাইরে বের না হয় তা তদারকি করছে উপজেলা প্রশাসন সহ পুলিশ ও সেনাবাহিনী। এ পরিস্থিতে নিন্মআয়ের মানুষ বিপাকে পড়েছেন। তাদের কথা বিবেচনায় নিয়ে৷ কর্মহীন দিনমজুর তিন শতাধিক পরিবারের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ছাত্রদল। অামরা ব্যাক্তিগত ভাবে মনে করি যে, আমরা যদি নিজ নিজ যায়গা থেকে আমাদের আসেপাশের গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়ায়৷ তাহলে এই পরিস্থিতিতে অনেক বেশি উপকৃত হবে৷ কারণ যারা বাইরে কাজ করার পর এক বেলা এক মুঠো ভাত পেত তারা লকডাউনের কারণে আজকে ঘরে বন্দী হয়ে আছে৷ আর এই মুহুর্তে আমাদের সকলের উচিৎ নিজ সামর্থ্য অনুযায়ী সহযোগিতা হাত বাড়িয়ে দেওয়া৷তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ করেন পীরগঞ্জ ছাত্রদল।। উল্লেখ যে চাল,ডাল,আটা,আলু, নিম্ন আয়ের মানুষদের মাঝে দেওয়া হয়েছে।।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে