আনসার ভিডিপি-চৌকিদারদের পাশে এমপি জ্যাকব ভোলা -৪

0
595

মোঃ আল-আমিন: ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আনসার ভিডিপি চৌকিদারদের দেশের যে কোন দুর্যোগ, সমস্যা, বিশেষ করে জনগনের নিরাপত্তা এবং সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন করার স্বার্থে দেশের এই বাহিনীদের ভুমিকা অনেক। এরা মানুষের সেবক, তারা জনগনের সেবার কাজে নিজেদের উৎসর্গ করছে, কিন্তু দু:সময়ে তারা কারো কাছে যেতে পারেনা, আমি সেই সব মানুষের পাশে এসে দাড়িয়েছি।

‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচীর আওতায় মঙ্গলবার (৫ মে) সকালে চরফ্যাসন ঈদগাহ মাঠে আনসার, ভিডিপি ও চৌকিদার-দফাদারদের মাঝে খাদ্য সহায়তা ও ইফতার বিতরণকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সকল শ্রেণি পেশার মানুষেল পাশে এসে দাড়িয়েছি। বিপদের সময় সে পাশে থাকে সেই আসল বন্ধু। মানুষের খাদ্য সংকটের সময়, দুখের সময় যারা পাশে থাকে সেই হলো আজকের আসল বন্ধু।

সবাইকে প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার আহব্বান জানিয়ে তিনি আরো বলেন, নিজের, পরিবার ও দেশের জন্য সবাইকে সুস্থ্য থাকতে হবে। মানুষ বাঁচলে, দেশ বাঁচবে। দেশে যতবড় দুর্যোগ আসুক, শেখ হাসিনার সরকার ক্ষমতায় কাউকে না খেয়ে থাকতে হবে না।

এমপি জ্যাকব চরফ্যাসনে ২১টি ইউনিয়নে প্রায় ১২০০ আনসার-ভিডিপি চৌকিদার-দফাদারদের সদস্যদের মাঝে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়।

এছাড়াও তিনি গত ৩দিনে উপজেলার ২০ হাজার পরিবার এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন ও নির্বিাহী কর্মকর্তা রুহুল আমিন উপস্থিতসহ আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনার প্রকোপে বাংলাদেশে এভাবে আনসার ভিডিপি চৌকিদার দফাদারদের মাঝে খাদ্য ও আর্থিক সহায়তা দেয়ার ঘটনা এক বিরল দৃস্টান্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে