রাণীনগরে ৪শ, পরিবারে খাদ্য সহায়তা দিলেন এক দিন মজুর ।

0
619

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলা গৃহ-নির্মান শ্রমিক মোঃ আব্দুল (মিস্ত্রি) তার ব্যক্তিগত তহবিল হতে উপজেলার ৫ নং বড়গাছা ইউপির ৬নং ওয়ার্ডের হত-দরিদ্র ঘরমুখী অসহায় ৪শ, টি কর্মহীন পরিবারের মাঝে ১৬শ, কেজি আটা বিতরণ করেছেন।
রবিবার বিকালে রাণীনগর উপজেলা গৃহ নির্মান শ্রমীক সমিতির সদস্য আব্দুল মিস্ত্রি তার ব্যাক্তিগত তহবিল থেকে দেওলা,শলিয়া,পানলা,ও বলদাগাছী সহ ৪টি গ্রামের হতদরিদ্র, দিনমজুর, ইজিবাইক চালক, ভ্যান চালক সহ অসহায় ৪শ,টি পরিবারের মাঝে জন প্রতি ৪ কেজি করে আটা নিজে পায়ে হেটে বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন।
এসময় এই গৃহ নির্মান শ্রমীক আব্দুল প্রাং বলেন, আমি একজন সাধারণ শ্রমীক আমি গৃহ নির্মানের কাজ করি বর্তমান দেশের পরিস্থিতি দেখে ভাবলাম, আমি কাজ করে পরিবার নিয়ে খেয়ে পরে কোন রুকম জীবন-যাপন করছি কিন্তু আমার এলাকার অনেক মানুষ করোনা ভাইরাস নিয়ন্ত্রনে ঘর মুখী মানুষ খুব কষ্টে জীবন-যাপন করছে সে জন্য আমার যা আছে সেখান থেকেই ১৬ শ কেজি আটা ত্রুয় করে তাদের মাঝে বিতরণ করেছি । আমার সাথে সাথে সমাজের বিত্তবান মানুষ গুলো যদি সবাই এগিয়ে আসে তাহলে কেউ না খেয়ে থাকবেনা এই জন্য আমি সমাজের সকল বিত্তবান সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আবেদন করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে