জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
796

আনিসুর রহমান (চট্টগ্রাম): চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়।

চাকুরী হতে অবসর গ্রহণকারী ৪ জন অফিসার ও ফোর্সকে জেলা পুলিশের পক্ষ হতে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। জুন/১৮ মাসে আইনশৃংখলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা রাখা এবং অস্ত্র, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়। দুপুর দেড়’টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে জুন/১৮ মাসের অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

সভায় পুলিশ সুপার, চট্টগ্রাম জনাব নুরেআলম মিনা, বিপিএম,পিপিএম ওয়ারেন্ট তামিল এবং অপমৃত্যু মামলা, নিয়মিত মামলা, ট্রাফিক সংক্রান্ত মামলা সমূহ দ্রুত নিষ্পত্তি করতে অফিসার ইনচার্জদের তাগিদ প্রদান করেন এবং জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মুহাম্মদ রেজাউল মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপর (ডিএসবি) জনাব মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জনাব এ কে এম এমরান ভূঞাসহ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

তারুণ্য বিডি ২৪ ডটকম/আনিসুর রহমান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে