ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক । তারুণ্য বিডি ২৪ ডটকম

30
976

আনিসুর রহমান(চট্টগ্রাম): চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৩০৮ পিস ইয়াবা এবং ৭০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব ৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ী বাস্তুহারা লেনস্থ বন্দর রেল-লাইনের পার্শ্বে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত রাত ৪ ঘটিকার সময় পতেঈা থেকে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ সোহেল হোসেন (১৯), পিতা- মৃত জসিম উদ্দিন, গ্রাম- রায়পুর, খলিলাবাদ খেয়াজ বাড়ী, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা, বর্তমান ঠিকানা- পশ্চিম মাদারবাড়ী বাস্তুহারা লেন, সদরঘাট, সিএমপি চট্টগ্রাম’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ৭০ গ্রাম গাঁজা উদ্ধার এবং আসামীর দেহ তল্লাশী করে ৩০৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এবং গাঁজার আনুমানিক মূল্য ০১ লক্ষ ৫৪ হাজার ৭০০ টাকা। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের সাথে জড়িত রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

30 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে