চট্টগ্রামে অবৈধ ঔষধসহ আটক; ১ । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
706

আনিসুর রহমান(চট্টগ্রাম): সরকারী বিনামূল্যে বিতরণযোগ্য ঔষধ অবৈধ ভাবে বিক্রয়ের সময় সিএমপি ডিবি পুলিশের নিকট বিক্রেতা আটক।

বিপুল পরিমান সরকারী ঔষধ উদ্ধার। বন্দর নগরী চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন গ্রীনভ্যালী আবাসিকস্থ গ্রীনভ্যালী মেডিসিন কর্ণার নামীয় ঔষধের দোকানে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান সরকারী ঔষধ উদ্ধার সহ ০১ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত আসামীঃ দীপক দাশ(৫২), পিতা-মৃত ব্রজেন্দ্র দাশ, মাতা-মৃত খুকী দাশ, সাং-পশ্চিম নলুয়া, সরকার বাড়ী, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম বর্তমানে-ষোলশহর, গ্রিন ভ্যালী আবাসিক, ইসলাম সাহেবের বাড়ীর ভাড়াটিয়া ও গ্রিন ভ্যালী আবাসিক এলাকাস্থ গ্রীনভ্যালী মেডিসিন কর্ণার এর মালিক, থানা-পাঁচলাইশ, জেলা-চট্টগ্রাম।

গত রাত ১১.৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই/ফিরোজ আলম, এসআই(নিঃ)/কামাল হোসেন, এএসআই/দাউদ খাঁন ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে পাঁচলাইশ থানাধীন গ্রীনভ্যালী আবাসিকস্থ গ্রীনভ্যালী মেডিসিন কর্ণার নামের এক দোকানে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান সরকারী ঔষধ উদ্ধার করা হয়। এ সময় দোকান মালিককে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, জব্দকৃত ওষুধ গুলো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কিডনী ওয়ার্ডের টেকনিশিয়ান কাওছার হোসেন এর নিকট থেকে ক্রয় করেছে এবং প্রায় সময় একই ভাবে হাসপাতালের ঔষধ বিক্রয় করার জন্য উক্ত ব্যক্তি তাকে দিয়ে যায় বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে