চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ সুপারিশ করায় শুভেচ্ছা

0
777

চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছর করার সুপারিশ করার জন্য জনপ্রশাসনের স্থায়ী কমিটির সভপতিকে ফুলেল শুভেচ্ছা দিয়ে ধন্যবাদ জানানো হয়েছে। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সংগঠন ”সাধারণ ছাত্র পরিষদ” এর পক্ষ থেকে আজ স্থায়ী কমিটির সভাপতি এইচ এন আশিকুর রহমানকে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ছাত্র পরিষদের আহবায়ক সঞ্জয় দাসসহ পরিষদের হারুন-অর-রশিদ, মার্জুক হোসেন মিলন, কামরুন নাহার ঝুমা, রিপা ইসলাম, বিজিত সিকাদার, মুসলে উদ্দিন তরুণ প্রমুখ উপস্থিত ছিলেন।

সঞ্জয় দাস বলেন, স্থায়ী কমিটির সভাপতি আমাদের জানিয়েছেন খুব শিগগিরই চাকরিতে আবেদনের বয়স বাড়ানো হবে। আমরা আশা করছি সরকার আগামি ৩ থেকে ৪ সপ্তাহের মধ্যে এ বিষয় প্রজ্ঞাপন জারি করবে। চাকরিতে আবেদনের বয়সসীমা বাড়ানোর বিষয় নিয়ে দীর্ঘ ৫ বছর ধরে দাবি জানানো হচ্ছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর পক্ষ থেকে । সংসদ ও কেবিনেটে বিভিন্ন সময় এটা নিয়ে আলোচনা হয়েছে। যদি চলতি মাসের মধ্যে এ বিষয় কোন সিদ্ধান্ত না দেওয়া হয় তবে আমরা কঠোর আন্দোলন দিতে বাধ্য হবো।

বয়স বাড়ানোর দাবিতে আন্দোলনকারি ছাত্র-ছাত্রীরা বলেন, নবম সংসদের নির্বাচনের সময় সরকার বয়স বাড়ানোর আশ্বাস দিয়েছিল, কিন্তু আজও বাস্তবায়ন হয়নি। আমরা অবিলম্বে এ দাবির বাস্তবায়ন চাই।

বিডি প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে