চট্টগ্রামে ডিবি পরিচয়ধারী ৩ ডাকাত অস্ত্র ও মাইক্রোসহ গ্রেপ্তার । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
673

তারুণ্য বিডি ২৪ ডটকম: মাইক্রোতে করে ডাকাতির করতে যাওয়ার পথে চট্টগ্রাম নগরীর সিআরবি এলাকা থেকে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। ধৃত ডাকাতরা হচ্ছে পশ্চিম পটিয়ারর বড় উঠানের মৃত মধু মাঝির পুত্র আব্দুল জলিল প্রকাশ করিম (৪৫) একই এলাকার আবুল কালামের পুত্র মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইফুল ড্রাইভার (২৫) ও আনোয়ারার কৈনপুরার মহরতপাড়ার মৃত মুন্সি মিয়ার পুত্র মো. ইমরান আলী (৩৮)।

বর্তমানে বাকলিয়ার কালামিয়া বাজারের দুবাই মুসার বাড়ি। তাদের কাছ থেকে একটি হাইচ মাইক্রো, ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি ডিবি জ্যাকেট ২টি হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।
মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, ২ জন কর্মকর্তার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার দিবাগত রাত ১ টার পর সিআরবি কাঠের বাংলা রোডে বিভিন্ন গাড়ি তল্লাশি শুরু করেন।

রাত প্রায় ২ টার দিকে হঠাৎ টাইগারপাস হতে কদমতলী বা নিউমার্কেট গামী একটি হাইচ গাড়িকে থামানোর জন্য সংকেত দেন তল্লাশি টিম । গাড়িটির গতি কমালেও পুলিশ দেখতে পেয়ে গাড়িটি দ্রুত সিআরবি সাত রাস্তার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ডিবি পুলিশও গাড়ি নিয়ে হাইচ গাড়িটিকে ধাওয়া করলে সিআরবি রেলওয়ে বক্ষব্যাধি হাসপাতালের সামনে গাড়িটি থামিয়ে গাড়িতে থাকা লোকজন দেঁৗঁড়ে এদিক সেদিক পালানো চেষ্টা করে। হাইচ গাড়িটিসহ উক্ত তিন ডাকাতকে হাতেনাতে গ্রেপ্তার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ নিজেদের ডিবি পরিচয় দিয়ে নগরীর বিভিন্ন স্থানে গাড়ি থামিয়ে ডাকাতি করে আসছে এবং তাদের প্রধান টার্গেট বিদেশ ফেরত প্রবাসী ও তাদের ব্যবহৃত যানবাহন বলে জানিয়েছে। মহানগর গোয়েন্দা বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসএম মোবাশ্বের ও পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে তল্লাশি টিমে ছিলেন এসআই শেখ মাসুদ রানা, এসআই মো. আজাহারুল ইসলাম, এএসআই জুয়েল রানা, এএসআই মো. হুমায়ুন কবির ।

সূত্র: দৈনিক পূর্বকোণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে