শেখ হাসিনা সরকার দেশের দরিদ্ররোগীদের কে চিৎকিসা জন্য নগদ অর্থ দিচ্ছেন।

0
428

ফেঞ্চুগঞ্জ পতিনিধিঃ বাণিজ্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য, জনাব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেছেন- বর্তমান সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় দরিদ্র রােগীদের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করে যাচ্ছেন। যার ফলে দরিদ্র রোগীর চিকিৎসা করে  স্বাভাবিক জীবনে ফিরে আসছে পারে এতে দরিদ্র পরিবার গুলাে উপকৃত হচ্ছে, মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন ক্ষমতায় থাকবেন গরীব অসহায়দের চিকিৎসার জন্য সাহায্য করে যাবেন, সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের ও প্রবাসীদের এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি।

মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি ১( মার্চ) রােববার ফেঞ্চুগঞ্জের ১৬ জন ফেঞ্চুগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিস কর্তৃক আয়োজিত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় আনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসাবে উপরোক্ত কথাগুলো বলেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব এ এস এম জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ থানার ওসি জনাব আবুল বাশার মােঃ বদরুজ্জামান,উপস্তিত ছিলেন সমাজ সেবা কর্মকর্তা আবু সাঈদ মিয়া, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে