ফরিদগঞ্জে গভীর রাতে বসতঘরে সন্ত্রাসী হামলা ও লুটপাট । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
734

তারুণ্য বিডি ২৪ ডটকম: ফরিদগঞ্জে গভীর রাতে এক প্রবাসীর বসতঘরে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলাকারীরা প্রবাসীর ছেলেকে মারধর ও স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে এবং নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুটে নেয়। এছাড়াও সন্ত্রাসীরা বসতঘর বিল্ডিংয়ের ২য় তলার নির্মাণাধীন কাজ ভাংচুর করে। এ বিষয়ে ঐ প্রবাসীর স্ত্রী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। উপজেলার ৭নং পাইকপাড়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের কাজী বাড়িতে মঙ্গলবার গভীর রাতে এ ঘটনাটি ঘটে ।

অভিযোগকারী প্রবাসী মোস্তফা কামালের স্ত্রী লাভলী বেগম জানান, নির্মাণাধীন বাড়ির কাজ নিয়ে তার ভাসুর আবু তাহেরের স্ত্রী মিনু বেগমের সাথে বাগ বিতনন্ডা হয়। এরই জের ধরে মিনু বেগম তার বাবার বাড়ি লাউতলী খবর দেয়। মিনু বেগমের ভাই মোঃ শামছু ঐ এলাকার ৭/৮ জন সন্ত্রাসী নিয়ে মঙ্গলাবার দিবাগত রাত আনুমানিক ৩টায় আমার বসতঘরের সামনের গেইটে তালা দিয়ে অন্য পাশ দিয়ে সিঁড়ি বেয়ে উপরে ওঠে আমার নির্মাণাধীন বিল্ডিংয়ের কাজ হাতুড়ি ও হামার দিয়ে ভাংচুর করে। আমি বিকট শব্দে ঘুম থেকে ওঠে দরজা খোলামাত্রই তারা আমার উপর হামলা করে জোরপূর্বক আমার ঘরে প্রবেশ করে আমাকে এবং আমার একমাত্র ছেলেকে মারধর করে এবং আমার শ্লীলতাহানির চেষ্টা করে। তারা আমার আলমিরার তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়। পরবর্তীতে আশপাশের মানুষ শব্দ শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনার পরদিন সকালে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে অবহিত করি। পরে থানায় লিখিত অভিযোগ করি।

এছাড়াও তিনি বলেন, প্রায় ২ বছর পূর্বে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বাড়ির সম্পত্তি মাপ জরিপ করে আমার স্বামীকে দেয়া ভূমিতে আমার স্বামী পাকা ঘর নির্মাণ করে। আমার দক্ষিণ পাশেই আমার ভাসুরের বসতঘর। কিন্তু দীর্ঘদিন থেকে কারণে অকারণে আমার ভাসুরের স্ত্রী আমার সাথে ঝগড়া বিবাধে লিপ্ত হয়। আমি তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছি।

এ বিষয়ে মিনু বেগম জানান, আমার স্বামীও প্রবাসে। এক সন্তান নিয়ে আমি বাড়িতে বসবাস করছি। আমার দেবরের স্ত্রী জোরপূর্বক আমাদের অংশের মধ্যে বিল্ডিংয়ের কাজ করছে। এ নিয়ে আমাদের মাঝে কথোপকথন হয়েছে। এই সূত্রকে কেন্দ্র করে আমাকে হয়রানি করার উদ্দেশ্যে মিথ্যা নাটক সাজিয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য মোঃ খলিলুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি এবং মোস্তফার স্ত্রী থানায় অভিযোগ করেছে। এখন আইনী প্রক্রিয়ায় যা হওয়ার তাই হবে। তারপরেও যেহেতু ভাই-ভাইয়ের বিষয় আমরাও চেষ্টা করছি বিষয়টি সমাধান করার জন্যে।

সূত্র: চাঁদপুর কন্ঠ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে