‘গাজীপুরে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট হয়েছে’ । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
682
ফাইল ছবি

তারুণ্য বিডি ২৪ ডটকম: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মঙ্গলবার শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ নির্বাচনে কোথাও কোনো সহিংসতার অভিযোগ পাওয়া যায়নি। ফলে কোনো ধরনের হতাহতেরও খবর পাওয়া যায়নি। বিএনপি ছাড়া আর কোনো রাজনৈতিক দল নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন তোলেনি। এ ধরনের পরিবেশই প্রমাণ করে নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রাথমিক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ছাড়া আরও বেশ কয়েকটি দলের প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করেছেন। কিন্তু বিএনপিই কেবলমাত্র নানা অভিযোগ করেছে। আর কোনো দলের প্রার্থী কোনো অভিযোগ করেননি।

‘নির্বাচন কমিশন (ইসি) জনগণের সঙ্গে প্রতারণা করেছে’ বিএনপির এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি গাজীপুরবাসীর রায়কে অপমাণ করেছে। আর তাই তারাও আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে প্রত্যাখান করে তার সমুচিত জবাব দেবে।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য রাশিদুল আলম, মুকুল বোস, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে