জামালপুরে বড় ও ছোট ভাইয়ের মধ্যে বউ বদল । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
990
প্রতীকি ছবি

তারুণ্য বিডি ২৪ ডটকম: জামালপুরের সরিষাবাড়ীতে বড় ভাই ও ছোট ভাইয়ের মাঝে বউ বদল হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। সরিষাবাড়ী পৌরসভার আরামনগর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার আরামনগর গ্রামের আব্দুল ওয়ারেছ আলী তার বড় ছেলে মজনু মিয়াকে সম্প্রতি সামাজিক ও ধর্মীয় রীতি মোতাবেক সালমা বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ করান। কিছু দিন পর ছোট ছেলে ইউসুফ আলীকেও নাছিমার সহিত বিবাহ করানো হয়। গত এক মাস পূর্বে হঠাৎ বড় ভাই মজনু মিয়া তার স্ত্রী সালমা বেগমকে রেখে ছোট ভাই ইউসুফ আলীর স্ত্রী নাছিমাকে গোপনে বিয়ে করে পলায়ন করে। ছোট ছেলে ইউসুফ আলী তার মনের আক্ষেপে বড় ভাই মজনু মিয়ার স্ত্রী সালমাকে বিয়ে করে ঘর সংসার করছেন। তারা দুই ভাই নিজ গ্রাম ছেড়ে গোপনে একজন ঢাকায় অপর জন নারায়গঞ্জে আশ্রয় নিয়েছেন বলে পিতা আব্দুল ওয়ারেছ আলী জানান। এ নিয়ে গত কয়েকদিন যাবৎ এলাকায় এ খবর ছডিয়ে পড়লে নারী-পুরুষরা বড় ভাই ছোট ভাইয়ের মাঝে বউ বদল হয়েছে বলে অখ্যায়িত করে নানা সমালোচনার ঝড় তুলছেন এবং তাদের বাড়ীতে ভীড় জমাচ্ছেন।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর সোহেল রানা বলেন, বড় ভাই ছোট ভাইয়ের মাঝে বউ বদল হয়েছে বলে এলাকার লোকজন বলছে শুনেছি। এখনো ওই বাড়ীতে যাইনি। তবে বিষয়টি বাস্তবে জানতে ওই বাড়ীতে যাব।

জানতে চাইলে মজনু মিয়া ও ইউসুফ আলীর পিতা আব্দুল ওয়ারেছ আলী ও মাতা মনোয়ারা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে গতকাল বৃহস্পতিবার এ প্রতিনিধিকে বলেন, আমার বড় ছেলে মজনু মিয়া তার বিবাহীতা স্ত্রী সালমা বেগমকে রেখে ছোট ছেলে ইউসুফ আলীর স্ত্রী নাছিমাকে গোপনে বিয়ে করে পালিয়েছে। মনের আক্ষেপে ছোট ছেলে ইউসুফ আলী তার বড় ভাই মজনু মিয়ার স্ত্রী সালমাকে বিয়ে করে ঘর সংসার করছে। এ নিয়ে আমরা দু’জন চিন্তায় আছি, কেমনে সমাজের মানুষের মাঝে মুখ দেখাই।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান বলেন, ছোট ভাইয়ের স্ত্রীকে বড় ভাই আর বড় ভাইয়ের স্ত্রীকে ছোট ভাই বিয়ে করেছে কিনা তা জানি না। তবে এধরনের ঘটনা ঘটে থাকলে তা একটি বিরল ঘটনা

সুত্র : নেত্রকোনার আলো

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে