ফরিদগঞ্জে মাদকবিরোধী র‌্যালি ও পথসভা । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
754

‘মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ও পশ্চিম ইউনিয়নের দত্রা, ত্রিদোনা, গুপ্টি বাজার ও হামছাপুর যুবসমাজের উদ্যোগে মাদকবিরোধী র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে র‌্যালিটি গুপ্টি বাজার থেকে হামছাপুর পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া গুপ্টি বাজার ও হামছাপুরে অনুষ্ঠিত হয় দুটি পথসভা।

গত বৃহস্পতিবার (২১ জুন) বিকেলে অনুষ্ঠিত র‌্যালি শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম । তিনি তাঁর বক্তব্যে বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সমাজ ও পরিবার থেকে অবাঞ্ছিত ঘোষণা করতে হবে। মাদক ব্যবসায়ীরা কাফেরের চেয়ে নিকৃষ্ট। এখনই সময় মাদক ব্যবসায়ীদের শেকড়সহ উপড়ে ফেলার। মাদক ব্যবসায়ীদের সম্পর্কে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন।

ইউপি চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভদ্রের পরিচালনায় পথসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোঃ মশিউর রহমান মিটু।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রিপন, ৬নং গুপ্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস বেগ, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারী, ইউপি সদস্য মোঃ রাসেল, আব্দুল কাদের মেম্বার, মমিন মজুমদার, সুমন গাজী, মনির মজুমদার ও অ্যাডঃ আলমগীর।

উপস্থিত ছিলেন ৬নং ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মানিক হাজী, ৫নং ইউনিয়ন যুবলীগের সদস্য ফরহাদ জমাদার, আলো অনির্বান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ফাহমিদ বিন কবির, ছাত্রলীগ নেতা আরিফ হোসেন, সবুজ, উজ্জল, জামাল গাজী, জহিরুল ইসলাম, রাজন শেখ, গিয়াস উদ্দিন মিয়া, রাফি, সুমন, বিল্লাল মজুমদার প্রমুখ।

সুত্র: চাঁদপুর কন্ঠ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে