ফরিদগঞ্জে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের ইফতার মাহফিল। তারুণ্য বিডি ২৪ ডটকম

0
790

তারুণ্য বিডি ২৪ ডটকম: গত রোববার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমেনা বেগমের সভাপ্রধানে ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তানিয়া ফারহানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

এ সময় তিনি বলেন, দেশের অর্ধেক নারী। আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তার পেছনে রয়েছে নারীদের অবদান। বর্তমানে গামেন্র্টসসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে নারীরা নেতৃত্ব দিচ্ছে। দেশের এই নারী শক্তিকে এগিয়ে নিতে বর্তমান সরকার নিরলস কাজ করে যাচ্ছে। ফলে প্রায় দশ বছরে আমরা অনেক এগিয়ে গিয়েছি। এই অগ্রযাত্রাকে আরো গতিশীল করতে ক্ষমতার ধারাবাহিকতা প্রয়োজন। এজন্যে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের প্রতিটি নেতা-কর্মীকে অগ্রণী ভুমিকা রাখতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য এবং মহিলা ভোটারদের আওয়ামী লীগকে ভোট প্রদানের জন্য সরকারের সকল উন্নয়ন কর্মকা-ের কথা প্রতিটি ঘরে ঘরে পেঁৗছে দিতে হবে।

এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল, সহ-সভাপতি এমরান হোসেন মিলন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ। উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর সভাপতি আজমুর বেগম, সহ-সভাপতি হালিমা বেগম, মরিয়ম বেগম, যুব মহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা দীপু প্রমুখ।

সুত্র : চাঁদপুর কন্ঠ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে