চৌগাছায় সাংবাদিক ইয়াকুব আলীর মায়ের মৃত্যু, শোক ও সমবেদনা

0
735

যশোরের চৌগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, দৈনিক সমাজের কথার স্টাফ রিপোর্টার সহকারি অধ্যাপক ইয়াকুব আলীর মা আবেদা বেগম (৮৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না.. রাজিউন)। সোমবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার যাত্রাপুর গ্রামে বার্ধক্যজনিত কারনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

সাংবাদিক ইয়াকুব আলী জানান, তাঁর মা আবেদা বেগম দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন। গত এক সপ্তাহ ধরে তাঁর অসুস্থ্যতা বেড়ে যায়। বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে বাড়িতে রেখেই চিকিৎসা করা হচ্ছিল। কিন্তু সোমবার বিকালে তিনি মৃত্যুবরণ করেন। এদিন বাদ মাগরিব নিজ গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে।
এদিকে সাংবাদিক ইয়াকুব আলীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাবেক বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, বর্তমান সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) ডাঃ নাসির উদ্দিন, সাবেক সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির। এছাড়া শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান, প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমান, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, মহিদুল ইসলাম প্রমূখ।
চৌগাছা (যশোর)  সংবাদদাতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে