রাজশাহীতে মোবাইল ফোনের শো-রুমে ভয়াবহ আগুন

0
713

রাজশাহী নগরীর নাণীবাজার অলকার মোড় এলাকার তিনটি মোবাইফোন বিক্রির দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাজশাহীর ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে এর ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

জানা গেছে, রোববার সকাল ১০ টার দিকে অলকার মোড় এলাকার রাজশাহী চেম্বার অফ কমার্স ভবনের পাশে তিনটি মোবাইরের দোকানের মধ্যে ভিভো, মটোরোলা ও অন্য একটি মোবাইল ফোন বিক্রির দোকানে অগুন লাগে। এতে দোকানের ভেতরের বেশ কিছু মালামাল পুরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা অগুন নিয়ন্ত্রণে অনে।

এসময় সাহেববাজার ও নিউ মার্কেট সড়কজুড়ে শত শত মানুষ ভিড় করে দেখছে। শত শত দর্শকের কারণ আগুন নেখাতে অনেকটাই বেগ পেতে হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, দোকান খোলার পর হ্যালো রাজশাহী টু নামের একটি দোকানে কর্মচারী ফয়সাল ইসলাম বিদ্যুতের মেইন স্লুইচ চালু করলে আগুন ধরে যায়। এতে ফয়সাল নিজেও দ্বগ্ধ হন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখান থেকেই ভিভো ও মটোরোলা মোবাইল ফোনের শোরুমে আগুন ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, সড়কের একপাশ পুরো মানুষের দখলে। এর কারণে অন্য সড়কটি বন্ধ হয়ে যায়। ফলে অনেকটাই যানজট সৃষ্টি হয়। এছাড়া মানুষগুলোর ভিড় কমাতে পুলিশ সদস্যদের দেখা যায়।

রাজশাহী ফায়ার সার্ভিসের উপপরিচালক ভারপ্রাপ্ত আবদুর রদিশ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে অগুন নিয়ন্ত্রণে রয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

শাহীন আলম/রাজশাহী সংবাদদাতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে