তাহিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় দুই শিশু আহত

0
687

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন স্পট গুলোতে ঘুরতে আসা একদল পর্যটকদের মোটরসাইকেল ধাক্কায় দুই শিশু গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত শিশুরা হলো মো. এবাদউল্লাহ (৫) ও তার বড় বোন মোছা. কুলসুমা বেগম (৭)।

তারা হলো উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বালিয়াঘাট সড়ক পাড়া গ্রামের মো. মনিরুজ্জামানের শিশু ছেলে ও মেয়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে নেত্রকোনা জেলার বারহাট্রা থানার দুর্গাপুর সাদুপাড়া গ্রামের মো. রজব আলী মাষ্টারের ছেলে আনোয়ার হাসানের নেতৃত্বে ৭টি মোটর সাইকেল এক সাথে ১৪ জন পর্যটক টাঙ্গুয়া হাওর দেখতে আসেন।

এসময় নতুন বাজার হয়ে টাঙ্গুয়া হাওরে যাওয়ার পথে বালিয়াঘাট গ্রামের সামনের রাস্তায় দুই শিশুকে ধাক্কা দেয়। এতে দুই শিশু গরুতর আহত হয়। পরে শিশুদের আত্মীয় স্বজন ও সংবাদ পেয়ে ট্যাকেরঘাট পুলিশ ফাড়িঁর ইনচার্জ এ এস আই আবু মোসা ঘটনার স্থলে গিয়ে আহত দুই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের উদ্ধার করে প্রথমে তাহিরপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।
তাহিরপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জানান, আহত দুই শিশুর মাথা, কপালে, নাকে ও পায়ে গুরুতর জকম হয়েছে।
তিনি বলেন, আহত শিশুদের পরিবার থেকে থানায় এখনও কোন অভিযোগ দেয়া হয়নি। তবে, শিশুদের পরিবারের লোকজন পর্যটকদের ৭টি মোটরসাইকের মধ্যে ১টি মোটরসাইকেল আটক করে ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়িতে জিম্মা রেখেছেন।তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে