বরযাত্রী নিয়েই ভোট দিতে গেলেন বর!

0
639

হতে পারে বিয়ে! তাই বলে কী ভোটের মতো গণতন্ত্রের উৎসবে সামিল না হলে চলে! ঠিক এমনই কাণ্ডের সাক্ষী থাকল ভারতের রাজধানী নয়াদিল্লি। 

রাজধানীর শাকারপুরে বিয়ে করতে যাওয়ার আগে বরযাত্রী নিয়েই ভোট দিতে গেলেন বর!

এদিন শাকারপুরের এমসিডি প্রাইমারি স্কুলে ভোট দিয়ে গেলেন ওই পাত্র-সহ তার পরিবারের লোকজন। বিয়ের ঠিক কয়েক মুহূর্ত আগেই সেই পাত্র যেমনি ভোট দিয়ে গেলেন। তেমনই এক হৃদয়বিদারক ঘটনাও ঘটল রাজধানীতে। হার্ট অ্যাটাকে হঠাৎই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক পোলিং অফিসার।

শনিবার সকালে পূর্ব দিল্লির বাবরপুর বিধানসভা কেন্দ্রের একটি বুথে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ওই অফিসার।হাসপাতালে নিয়ে যেতেই ডাক্তারেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

দিল্লির মুখ্য নির্বাচনী কর্মকর্তা রণবীর সিং খবরের সত্যতা যাচাই করে বলেছেন, হ্যাঁ আমাদের এক পোলিং অফিসারের মৃত্যু হয়েছে। পোলিং অফিসার নম্বর তিন ওই ব্যক্তির নাম উধম সিং। বাবরপুর কেন্দ্রে এদিন সকালেই তিনি মারা যান।’

আজ দিল্লির ৭০টি বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। নাগরিকত্ব সংশোধনী আইন ও নাগরিকপঞ্জির বিক্ষোভের মাঝে ৭০ আসনের দিল্লির ভোটযুদ্ধ পেয়েছে আলাদা মাত্রা। ১ কোটি ৪৭ লাখ ভোটার নির্ধারণ করবেন প্রার্থীদের ভাগ্য। দিল্লিতে এবারও ত্রিমুখী লড়াই। ময়দানে আম আদমি পার্টি, বিজেপি ও কংগ্রেস।

সূত্র:বিডি-প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে