দুর্নীতি পরিহার করুন নতুবা বান্দরবান পাঠানো হবে : সাংসদ শফিকুর

0
631

নিজ এলাকারর সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে সাংসদ মুহাম্মদ শফিকুর রহমান বলেছেন, ‘দুর্নীতি পরিহার করে দেশ ও জনগনের কল্যানে কাজ করুন, আর না হয় বান্দরবান পাঠানোর ব্যবস্থা করা হবে।’

৭ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে ফরিদগঞ্জের রুপসা গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ৭ম আসরের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিরি বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ১৫ নং রুপসা ইউনিয়ন আ’লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান ।

সাংসদ বলেন, শিক্ষার পাশাপাশি আমাদের কৃষ্টি ও সাংস্কৃতি ধরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নাই। আমাদের যুব সমাজ সামাজিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে, এ সমাজিক অবক্ষয় ও মাদক নামক মরনব্যাধী, জঙ্গিবাদ, সন্ত্রাস, ইভটিজিং থেকে যুব সমাজকে রক্ষা করার একমাত্র মাধ্যম হলো শিক্ষার পাশাপাশি খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা।

জাতীয় প্রেসক্লাবের সাবেক এ সভাপতি বরেন, উন্নয়নের দিকে ফরিদগঞ্জ অনেক পিছিয়ে আছে, বিগত সময় যারা ফরিদগঞ্জের এমপি ছিলেন তারা তো নিজেদের নিয়েই ব্যস্ত ছিলেন। আমার বাকী ৪ বছর সময়ের মধ্যে সর্বোচ্চ চেষ্টা করবো ফরিদগঞ্জের অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করতে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মেদ মজুমদার, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী, খেলার প্রধান পৃষ্ঠপোষক ও রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য সৈয়দ মেহেদী হাসান চৌধুরী, রুপসা আহম্মদিয়া উবি’র প্রধান শিক্ষক বশির আহাম্মদ বি.এস.সি, খেলার সার্বিক তত্ত্বাবধায়ক ও আ’লীগ নেতা নজরুল ইসলাম সুমন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, আ’লীগ নেতা সাহাবুদ্দিন টিপু, শরীফ খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ আহাম্মদ প্রমূখ।

খেলায় তৃতীয় বারের মতো জামালপুর রাইডার্স, দুই বারের রানার্সআপ রুপসা স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।

সূত্র: চাঁদপুর টাইমস/৭ ফেব্রুয়ারি ২০২০

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে