দাউদের সঙ্গে অনিল কাপুর কেন, ব্যাখ্যা দিলেন সোনম

0
905

দাউদ ইব্রাহিমের পাশেই দাঁড়িয়ে অনিল কাপুর। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনম কাপুরকে ট্রোল করা শুরু করেন এক নেটিজেন। তবে সোনমও কম যান না! তিনিও যোগ্য জবাব দেন সেই নেটিজেনকে।

শাহিনবাগ এলাকায় এক হিন্দুত্ববাদীর গুলি চালানো প্রসঙ্গে রবিবার সোনাম একটি টুইট করেন। সেই টুইটে সোনম লেখেন, আমি ভাবিনি ভারতে এমন কিছু কখনও হতে পারে। এই সাংঘাতিক রাজনীতি বন্ধ করুন। এটা ঘৃণাকে প্ররোচিত করে। নিজেকে যদি হিন্দু ভাবেন তা হলে এটা বুঝুন যে ধর্মর সঙ্গে কর্মও জড়িয়ে রয়েছে। আপনারা যেটাকে হিন্দুধর্ম বলছেন সেটা নয়।

এর পরেই জিতেন গজারিয়া নামে এক ব্যক্তি দাউদ ইব্রাহিমের সঙ্গে অনিল কাপুরের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, ধর্ম ও কর্মের নায়ক। আর একজন লেখেন, দয়া করে দেশকে বলবেন, কী ভাবে আতঙ্কবাদী দাউদের সঙ্গে আপনার বাবাকে দেখা যাচ্ছে এখানে। এখানে ধর্ম ও কর্মের সম্পর্ক কী ভাবে বলুন।

এই পোস্টেরও জবাব দেন সোনম। সোনম জানান, ক্রিকেটের জন্য দাউদের সঙ্গে তাঁর বাবার সম্পর্ক ছিল, ধর্ম-কর্মর জন্য নয়। সোনম লেখেন, ক্রিকেটের জন্য। ভারতীয় ক্রিকেটের জন্য। ১৯৯০ সালে বাবা খেলা দেখতে গিয়েছিলেন। সেখানে কৃষ্ণা কাপুর অজান্তেই এই ছবি তুলেছিলেন। আমি প্রার্থনা করি নিরীহদের শাস্তি দেওয়ার জন্য ভগবান রাম আপনাদের ক্ষমা করবেন।

সূত্র: kolkata24x7

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে