ক্ষমা চেয়েও বিশ্বাস অর্জন করতে পারেনি বিএনপি: হাছান মাহমুদ । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
742
ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ভারতের কাছে অতীতের ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছে। কিন্তু ভারত বলেছে, যারা অতীতে ভুল করেছে, ভবিষ্যতেও করবে না তার বিশ্বাস কি। অর্থাৎ তারা ভারতের বিশ্বাস অর্জন করতে পারেনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতা সম্পর্কে তিনি বলেন, আমি সরকারের কাছে আহ্বান জানাব খালেদা জিয়া ইউনাটেড হাসপাতালে কেন যেতে চান তা খুঁজে দেখার জন্য। স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসার জন্য। কিন্তু তিনি তাতে রাজি নন। তাই প্রশ্ন উঠেছে যেখানে দেশের খ্যাতিমান ডাক্তাররা বসেন, সেখানে যেতে তাদের অনীহা কেন?

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া দুর্নীতির দায়ে জেলে গেছেন। কোনো রাজনৈতিক মামলায় জেলে যাননি। কিন্তু বিএনপি দেশের মানুষের স্বাস্থ্য নিয়ে কথা বলে না। তারা শুধু খালেদা জিয়ার হাঁটু ব্যাথা নিয়ে কথা বলে।

বি. চৌধুরীরা বিএনপিকে নিয়ে নতুন করে আবার ষড়যন্ত্র শুরু করেছে উল্লেখ করে হাছান মাহমুদ আরো বলেন, তারা পানি ঘোলা করে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়। কিন্তু এসব ষড়যন্ত্র করে আর কোনো লাভ হবে না। নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে হবে। নির্বাচনে কে বা কারা আসল কি আসল না তা দেখার বিষয় আওয়ামী লীগ বা সরকারের নয়। পানি ঘোলা করে কোনো লাভ হবে না।

জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি চিত্তরঞ্জন দাস। আরও বক্তব্য রাখেন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, অভিনেতা পীযুষ বন্দোপাধ্যায়, জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সংবাদ উপস্থাপক রেহানা পারভীন, ড. সেলিনা আক্তার, শাহ্ আলম, বৃষ্টি রানী সরকার, হাবিব উল্লাহ রিপন, আফসারউদ্দিন প্রমুখ।

বিডি-প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে