থামছে না মাদক কারবারিরা আবারও ইয়াবা সহ আটক কলেজ ছাত্র ও এক নারী

0
661

থামছে না মাদক কারবারি রা আবারও  ইয়াবা সহ আটক কলেজ ছাত্র ও এক নারী। এখনো অধরা শীর্ষ মাদক ব্যবসায়ী আবু বক্কর 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম অভিযান চালিয়ে কলেজ ছাত্রসহ এক মহিলাকে ইয়াবাসহ আটক করেছে। আটককৃতদের কাছ থেকে ১৩ হাজার ৭শত পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

রবিবার ২ ফেব্রুয়ারি পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা সূত্রে জানাযায়, রবিবার কক্সবাজার সদর থানাধীন লিংকরোড ফরেস্ট চেক পোস্ট সংলগ্ন জনৈক আইনজীবীর বাড়ির চতুর্থ তলায় অভিযান চালিয়ে হুমাইরা খাতুন নামের এই মহিলাকে আটক করা হয়।

পরে কক্সবাজার সরকারি কলেজে স্নাতকে অধ্যয়নরত ছাত্র গিয়াস উদ্দিন খোকন পিতা শামসুল আলমকে ৭ হাজার ৭শত পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের দুইজনের কাছ থেকে মোট ১৩ হাজার ৭শত পিস ইয়াবাবড়ি উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা সোমেন মন্ডল জানান, আটক ধৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে সোমবার ৩ ফেব্রুয়ারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে বেপরোয়া হয়ে দাপটের সহিত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে শীর্ষ মাদক ব্যবসায়ী রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের পূর্ব রাজারকুলের দক্ষিণ পাড়া এলাকার মোহাম্মদ আলীর পুত্র আবুবক্কর প্রকাশ ইয়াবা , বক্কর  ইয়াবা  ব্যবসার টাকার দাপটে এলাকার সাধারণ মানুষ তার বিরুদ্ধে কোন ধরনের কথাবার্তা বলতে পারছে না ,এবং  কথা বলতে সাহস পাচ্ছে না।

এবং  সে  টেকনাফ  পালংখালী উখিয়া সহ বিভিন্ন এলাকা ও সোনাইছড়ি পাহাড়ের গভীর রাস্তা হইয়া, ইয়াবা প্রতিদিন প্রতিনিয়ত পাচার করে আসছে।। তার রয়েছে কক্সবাজার সহ বিভিন্ন এলাকায় বিশাল ইয়াবা সিন্ডিকেট।

আর সেই সেন্ডিকেট  দ্বারা সে প্রতিদিন প্রতিনিয়ত তার ব্যবহৃত পাঁচটা মোটর বাইক রয়েছে আর সেই মোটরবাইক দৈনিক ১ থেকে ২ হাজার টাকা বেতনের লোকজন  দিয়া, সে তার ব্যবসা চালিয়ে যাচ্ছে।

আইনশৃঙ্খলা বাহিনীর আড়ালে একজন বড় মাপের ইয়াবা কারবারি আবু বক্কর প্রকাশ ইয়াবা( বক্কর)। বলে জানিয়েছেন পূর্ব রাজারকুলের এলাকার অনেকে। বিভিন্ন অপরাধের মূল হোতাও নারী কেলেঙ্কারি মাদক ব্যবসায়ী ইয়াবাআবু বক্কর কে গ্রেফতার করলে বেরিয়ে আসবে হাজার হাজার ইয়াবা ব্যবসায়ীদের পুনরুদ্ধান  নাম ঠিকানা।

যার নেশা এবং পেশা এবং একমাত্র সম্বল মাদক ব্যবসা । রামুর  পূর্ব রাজারকুল দক্ষিণ পাড়া এলাকায় জনগণ সহ যে কোন মানুষের কাছ থেকে তদন্ত করা হলে আবু বক্করের নাম সবাই বলবে বলেও জানান এলাকার সাধারণ জনগণ। পূর্ব রাজারকুল এর একমাত্র ইয়াবা গডফাদার আবু বক্কর কে অতি শীঘ্রই গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন রামুর পূর্ব রাজারকুল এর দক্ষিণপাড়া এলাকাবাসী।

সূত্র:dnnbd.com

 

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে