বুকে গুলি চালিয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে পুলিশ সদস্য!

0
631

নিজের বুকে নিজেই গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন সিলেটের বিশ্বনাথ থানার পুলিশ কনস্টেবল তপু দেবনাথ। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সন্ধ্যা ৭টায় পুলিশ স্টেশনের ব্যারাকে। আশঙ্কাজনক অবস্থায় সহকর্মীরা প্রথমে তাকে উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, আনুমানিক সন্ধ্যা ৭টায় থানা ব্যারাকের ছাদে ওঠে নিজের বুকে চালান তপু। আচমকা গুলির শব্দ শুনে পুলিশ সদস্যরা ছুটাছুটি করে খুঁজতে থাকেন, কোথা থেকে গুলির শব্দ হলো। এক পর্যায়ে তারা ছাদে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন কনস্টেবল তপু। সে এখন ওসমানীতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তার গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার খাশিনগরে। তাবে তার আত্মহত্যার চেষ্টার কারণ এখনও জানাতে পারেনি কেউ।
এ বিষয়ে কথা হলে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ‘বাংলাদেশ প্রতিদিন’কে বলেন, ও এখন ওসমানী হাসপাতালের অপারেশন থিয়েটারে আছে। আমরা হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছি। কেন, কি কারণে তপু এমনটি করলেন? জিজ্ঞাস করলে তিনি বলেন, এখনও আমরা কারণ জানতে পারিনি। তার পরিবারের লোকজন আসলে উনারদের সাথে কথা বলে জানা যাবে।

সূত্র:বিডি-প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে