ধমর্পাশায় ভারতীয় নয়বোতল মদসহ গেপ্তার ২, এক গ্রাম পুলিশসহ দুজন মাদক ব্যবসায়ী কারাগারে

0
635

 সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার চামরদানী ইউনিয়নের কায়েতকান্দা গ্রামের সামনের সড়ক থেকে ভারতীয় মদসহ দয়াল তালুকদার (৩৫) ও কালা মিয়া (২৮) নামের দুজন ব্যক্তিকে গত রোববার গভীর রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রাতেই ওই দুজনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে থানায় একটি মামলা হয়েছে।
মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চামরদানী ইউনিয়নের রামদিঘা গ্রামের বাসিন্দা দয়াল তালুকদার (৩৫) ও ওই ইউনিয়নের জলুসা গ্রামের বাসিন্দা এবং ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য কালা মিয়া (২৮) দুজনই মাদকব্যবসায়ী।

দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় তারা দুজনে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গত রোববার রাতে প্লাস্টিকের বস্তার ভেতরে করে ভারতীয় নয় বোতল মদ (এসি ব্লাক) নিয়ে তারা জলুসা গ্রামের দিকে যাচ্ছিল।গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওইদিন রাত সাড়ে ১২টার দিকে কায়েতকান্দা গ্রামের সামনের সড়ক থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
চামরদানী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাকিরুল আজাদ মান্না বলেন, কালা মিয়া আমার ইউনিয়নের ৫ নম্বর য়ার্ডের গ্রাম পুলিশ সদস্য।বেশ কিছুদিন ধরে ওই গ্রাম পুলিশের বিরুদ্ধে মাদক সেবন ও বিক্রির বিষয়টি আমার কানে আসছিল।

তাকে সতর্ক করেও কোনো লাভ হচ্ছিল না। বিষয়টি নিয়ে ইউএনও স্যারের কাছে লিখিতভাবে করা হবে।মধ্যনগর থানার ওসি মো.সেলিম নেওয়াজ বলেন, ভারতীয় মদসহ গ্রেপ্তার হওয়া দুজনই মাকব্যবসায়ী। এ ঘটনায় থানার এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে বাদী হয়ে ওই দুজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায় একটি মামলা করেছেন। গতকাল সোমবার দুপুরে ওই দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
লিপু মজুমদার,ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে