পেটোয়া বাহিনী পোষার অভিযোগ ইটভাটা মালিকের বিরুদ্ধে:লক্ষ্মীপুরে ৩ নারীসহ আহত-৫

0
665

লক্ষ্মীপুরে পাওনা টাকাকে কেন্দ্র করে মারধরে বৃদ্ধানারীসহ ৫ জনকে আহত করার খবর পাওয়া গেছে।

জানা গেছে, লক্ষীপুরের ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের স্থানীয় সিএনজি চালক সুজনের বাড়ি আবদুস শহীদের স্ত্রী পেয়ারা বেগম (৬০), ছেলে সুজন (৩৬), সুমন(২৫), মেয়ে মারজাহান(২৭) ও সুজনের স্ত্রী জোসনা বেগম (২৮)কে ৬ নং ওয়ার্ডের নজরুল দরবেশ বাড়ির নজরুল দরবেশের ছেলে ও স্থানীয় শুভ  ইটভাটা মালিক শুভ তাঁর সঙ্গীদের নিয়ে গত শনিবার সুজনের বাড়িতে এসে মারধর করে গুরুতর আহত করে।

খবরে বিস্তারিত জানা গেছে, ইটভাটা মালিক শুভ সিএনজিচালক সুজনের কাছ থেকে ১৫ হাজার টাকা পাওনা। টাকা দিতে বিলম্ব হওয়ায় শুক্রবার  ইটভাটা মালিক শুভ সিএনজি চালক সুজনের বাড়িতে এসে হুমকি-ধামকি দিয়ে যায় এবং শনিবার তার পেটোয়া বাহিনী নিয়ে এসে সুজনের বাড়ি ভাঙচুর ও লুটপাট তাণ্ডব চালায়। এ সময় হকিস্টিক ও লোহার রডের উপর্যুপরি আঘাতে সুজনের বৃদ্ধা মা পিয়ারা বেগম সহ তিন নারী ও দুই জনপুরুষকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।
আহতদের আর্তচিৎকারে এলাকাবাসী তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।সুজন অভিযোগ করে বলেন, হাসপাতাল থেকেও শুভ তাকে তুলে নেয়ার অপচেষ্টা করে। অভিযোগ রয়েছে শুভ ভবানীগঞ্জ এলাকায় তার আধিপত্য বিস্তার করার জন্য একটি পেটোয়া বাহিনী পোষেন। যাকে তাকে তুচ্ছ ঘটনায় মারধর করা সহ নানা মামলা-হামলায় হয়রানি করে আসছে। এই নিয়ে স্থানীয়রা তার বিরুদ্ধে মুখ খুলতে চায় না।এই নিয়ে ইটভাটা মালিক শুভর সাথে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন- চরমনসা থেকে মারধরের শিকার একজন বৃদ্ধা মহিলা গত ক’দিন ধরে ভর্তি আছেন। তাঁর শারীরিক অবস্থা এখন মোটামুটি।
লক্ষ্মীপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিঞা বলেন -এ নিয়ে এখনো কেউ কোন ধরনের অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
মারধরের শিকার সুজন এপ্রতিবেদকের কাছে সংশয় প্রকাশ করে বলেন -আমরা হাসপাতাল থেকে কিভাবে বাড়িতে যাব! বাড়িতে গেলে হয়তো আবারো মারধর করতে পারে। সুজন ও তার মা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে