আটোয়ারীতে ২০২০ সনে এসএসসি ও দাখিল পরীক্ষায় ১,৭৪২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ।

0
637

 পঞ্চগড়ে আটোয়ারীতে ২০২০ সনে এসএসসি ও দাখিল পরীক্ষায় ১,৭৪২ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে বলে একটি নির্ভরযোগ্য সুত্র জানায়।সুত্র আরো জানায়, আটোয়ারীতে তিনটি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরইমধ্যে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কেন্দ্র সচিব ও পরীক্ষার সাথে সংশ্লিষ্ট শিক্ষকদের নিয়ে দফায় দফায় মিটিং করা হয়েছে। পরীক্ষার সাথে সংশ্লিষ্টদের অসদুপায় অবলম্বন ব্যাপারে কঠোরভাবে সতর্ক করা হয়েছে।

০৩ ফেব্রুয়ারি সোমবার থেকে পরীক্ষা শুরু হবে। এবার আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৬৯১ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়ার কথা। এরমধ্যে ৩৩৬ জন ছাত্র ও ৩৫৫ জন ছাত্রী। আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭২১জন পরীক্ষার্থীর মধ্যে ৩৯৭ জন ছাত্র ও ৩২৪ জন ছাত্রী এবং আটোয়ারী নেছারীয়া ছালেহীয়া দাখিল মাদরাসা কেন্দ্রে ৩৩০ জন দাখিল পরীক্ষার্থী অংশ নেয়ার কথা।

এরমধ্যে ২০১ জন ছাত্র ও ১২৯ জন ছাত্রী। আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করবেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ, আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করবেন ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নসিবুল হক এবং আটোয়ারী নেছারিয়া ছালেহিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে কেন্দ্র সচিবের দাত্বি পালন করবেন মির্জাপুর মাওলানা আজিম উদ্দীন আলিম মাদরাসার অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান।সইনুল রহমান (আকাশ) আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে