লক্ষ্মীপুরে দুর্ধর্ষ ডাকাত লাদেন গ্রেপ্তার, সহযোগী কাশেম পলাতক

0
647

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আলম ড্রাইভার বাড়ির আলম ড্রাইভার এর ছেলে ফিরোজ আলম রাজু ওরফে দুর্দর্ষ ডাকাত লাদেনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ।

গোপন সংবাদ পেয়ে দালাল বাজার পুলিশ কেম্পের ইনচার্জ উপপরিদর্শক চৌকস পুলিশ অফিসার পুলেন বড়ুয়া ও সহকারি উপপরিদর্শক মোঃ ইলিয়াস সহ সঙ্গীয় পুলিশ ফোর্সের সহযোগীতায় আজ দুপুরে গ্রেপ্তার করে। এ সময় তার অপর সহযোগী আবুল কাশেম পালিয়ে যেতে সক্ষম হয়।

জানা যায়, ডাকাত লাদেনের বিষয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ডাকাতির অভিযোগে বেশ কয়েকটি মামলার এজাহার ও ওয়ারেন্ট ভুক্ত আসামী। লক্ষ্মীপুর সদর থানার এফ আই আর নং ২৪ তারিখ ১৮ মার্চ ২০১৮ ; সময় ১২’২০, ধারা ৩৯৯/৪০২, পেনাল কোড ১৮৬০; এই মামলায় ডাকাত লাদেন এজাহার ভুক্ত আসামি।

লক্ষ্মীপুর সদর থানার এফ আই আর নং ২৮ তারিখ ১৭ মার্চ ২০১৫ ; জি আর নং ১২৫/১৫ তারিখ ১৭ মার্চ ২০১৫ ; সময় -ধারা ৩৯৫/৩৯৭ পেনাল কোড ১৮৬০; এই মামলায় সে তদন্তে সন্দিগ্ধ।
লক্ষ্মীপুর সদর থানার এফ আই আর নং ৭৫ তারিখ ২৭ অক্টোবর ২০১৪ ; জিআর নং ৯৭৬/১৪ তারিখ ২৭ অক্টোবর ২০১৪ সময়-ধারা ৪, আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন ২০০২ সংশোধনী ২০০৯; এই মামলায় সে এজাহারে অভিযুক্ত বলে দালাল বাজার পুলিশ কেম্পের ইনচার্জ পুলেন বড়ুয়া।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিঞা বলেন- দালাল বাজার থেকে এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে