ধনী-গরিব সকলে যেনো একত্রে ঈদ করতে পারে সেজন্যে এটা আমাদের ক্ষুদ্র প্রয়াস, ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

    0
    810

    তারুণ্য বিডি ২৪ ডটকম: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারো ফরিদগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার জনগণের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

    গতকাল রোববার এ বিতরণ কার্যক্রমের প্রথমদিনে উপজেলার মোট ৫টি ইউনিয়নে ঈদ উপহার বিতরণ করা হয়। আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবার বাদবাকী ইউনিয়নে বিতরণ করা হবে। এ সময় ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, উন্নয়নের সরকার। তাই দেশের উন্নয়নে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আসতে হবে। তিনি আরো বলেন, আমরা আপনাদের মাঝে যাকাত দিতে আসিনি। আমরা এসেছি উপহার নিয়ে। আমরা মনে করি, আপনারা আমাদের ভাই-বোন, আমাদের পরিবারের সদস্য। তাই ঈদে যেনো ফরিদগঞ্জের ধনী-গরিব সবাই একত্রে ঈদ করতে পারে সেজন্যে এটা আমাদের ক্ষুদ্র প্রয়াস।

    অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সস্পাদক আলমগীর হোসেন স্বপন, প্রচার সম্পাদক সুলতান আহম্মেদ রিপন, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিক, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন, যুবলীগের সদস্য ইসমাইল পাটোয়ারীসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান এবং আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

    সুত্র: চাঁদপুর কন্ঠ

    একটি উত্তর ত্যাগ

    আপনার মন্তব্য লিখুন দয়া করে!
    এখানে আপনার নাম লিখুন দয়া করে