বাদাঘাট সরকারি ডিগ্রী কলেজের রসায়ন বিজ্ঞান প্রভাষক ফারুক স্যার আর নেই।

0
618
প্রভাষক মোঃ ফারুক হোসেন

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট সরকারি ডিগ্রী কলেজের রসায়ন বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ ফারুক হোসেন ইহকালের মায়া ত্যাগ করে সবাইকে কাদিয়ে চিরকালের জন্য পরপারে চলে গেলেন। তিনি বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার সময় উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। মৃত্যুকালে উনার বয়স ছিল ৩৪ বছর।

তিনি রাজশাহী বিভাগের জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়খালী গ্রামের বাসিন্দা। মৃত্যু কালে তিনি ৪ বছর বয়সী এক ছেলে, স্ত্রী, মা, বাবা, ভাই, বোন আত্নীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। এবং সহধর্মিনী জান্নাতুল ফেরদৌসি জানান, উনার ৪ বছর বয়সী এক ছেলে এবং এক সন্তান এখনও পৃথিবীর আলো দেখেনি । জানা যায়, রাত ১১টার দিকে হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে গেলে আত্মীয়স্বজন সবাই মিলে তাঁকে বগুড়া জেলা দুপচাঁচিয়া সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এবং আজ ৩১জানুয়ারি (শুক্রবার) আসরের নামাজের পর এলাকার মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে শোকাহত পারবারের প্রতি শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন, বাদাঘাট সরকারি কলেজের অধ্যক্ষ জুনাব আলী, দৈনিক সংবাদ প্রতিনিধি কামাল হোসেন, ভোরের কাগজ প্রতিনিধি সাজ্জাদ হোসেন শাহ, মানবজমিন প্রতিনিধি এম এ রাজ্জাক, স্বদেশ প্রতিদিন প্রতিনিধি আবির হাসান মানিক সহ বাদাঘাট কলেজের অন্যান্য শিক্ষকমন্ডলী এবং উক্ত কলেজে অধ্যয়নরত সকল শিক্ষার্থীরা।

আমির হোসেন , তাহিরপুর(সুনামগঞ্জ)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে