রামুর বাঁকখালী উচ্চ বিদ্যালয়ের এসএস সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

0
648

কক্সবাজারের রামুর বাঁকখালী উচ্চ বিদ্যালয়ের ২০২০ সনের   এসএসসি পরীক্ষার্থীদের সমাপনী বিদায়ী অনুষ্ঠান ২৭ জানুয়ারি ২০২০ রোজ সোমবার বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা, ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু সহকারি কমিশনার ভূমি চাই  থোয়াইলা  চৌধুরী, বাকখালী উচ্চ বিদ্যালয় এর নির্বাহী পরিচালক কিশুর বড়ুয়ার সভাপতিত্বে , বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইসমাতুল এলার সঞ্চালনায়, স্বাগত বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন। এতে আরো উপস্থিত ছিলেন খাওয়ার কোপ এর ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, রামু সমাজসেবা কর্মকর্তা মোতালেব।

বিদ্যালয়ের পরিচালনা পরিষদের পরিচালক, যথাক্রমে সাংবাদিক এসএম জাফর সুনিল কুমার শর্মা, ডাক্তার মিজান ,হোসনে আরা বেগম, চঞ্চলা রানী শর্মা, আওরঙ্গজেব টিপু, আবুল কাশেম, নুরুল আলম, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মানসী বড়ুয়া, ভুবন বড়ুয়া, বিদ্যালয়ের সহকারি শিক্ষক এর মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে, সাখাওয়াত হোসেন সুলতান, অসীম বড়ুয়া, শাওন দে  শান্তা, সাইমা আক্তার, মোঃ মোসলেহ উদ্দিন, আবু জায়েদ ,রমজান আলী, পম্পি বড়ুয়া, শুভ বড়ুয়া, সুপ্তা বড়ুয়া, রুমি আক্তার, বাপ্পা বড়ুয়া, জুনায়েদ কবীর রনি, দীপন বড়ুয়া, জয়া শর্মা, প্রমুখ।

বিদায়ী ছাত্র ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন এসএসসি পরীক্ষার্থী সঞ্জয় চক্রবর্তী, সিদরাতুল মুনতাহা আইমান, ও দশম শ্রেণীর আয়েশা সিদ্দিকা জেসিকা, সৈয়দা মারুফা নূরী, মোঃ ওমর ফারুক ইমন।

উপস্থিত বক্তারা বলেন বাকখালী উচ্চ বিদ্যালয়ের পড়ালেখা অত্যন্ত মানসম্মত বিদ্যালয়টি দিনদিন সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে ,এইবারে ছাত্র-ছাত্রীদের বার্ষিক ফলাফল শতকরা ১০০% আগামীতেও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা শতকরা ১০০% পাশ করে দেশ ও জাতির সুনাম অর্জন করতে সক্ষম করবে এবং সকলের প্রতি বিদ্যালয়টির উপর সুদৃষ্টি দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

ও ১৭ ছাত্রীদের উদ্দেশ্যে করে বলেন, জ্ঞান অর্জন করার জন্য বিদ্যালয় এসো  এবং সেবা করার জন্য বের হয়ে যাও।সূত্র:ডে নাউট নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে