প্রিয়ঙ্কাকে ‘পোশাকহীনা’ বলে আক্রমণ নেটিজেনদের

0
663

বিনোদন ডেস্ক: সাদা সাহসী পোশাক পরে গ্র্যামি’র রেড কার্পেটে ঝড় তুলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই সাহসী গাউনের নেকলাইন নেমে এসেছে তাঁর নাভি পর্যন্ত। প্রতি বারের মতোই আত্নবিশ্বাসের সঙ্গে পোশাকটি পরে স্পটলাইটে থেকেছেন তিনি। কিন্তু তবুও নিন্দুকদের তির্যক মন্তব্যের থেকে ছাড় পেলেন না প্রিয়ঙ্কা।

সাদা গাউন, নজরকাড়া কানের দুল ও নেলপেন্টে এদিন মধ্যমণি হয়েছিলেন দেশি গার্ল। যে মুহূর্তে রেড কার্পেটে ঢুকলেন সমস্ত ক্যামেরার নজর তখন তাঁর দিকেই। কিন্তু এই পোশাকের জন্যই নেটিজেনদের ট্রোলিংয়ের শিকার হলেন তিনি। কেউ কেউ কুৎসিত মন্তব্যের সীমা ছাড়িয়ে গিয়েছে।

কেউ লিখেছেন, নির্লজ্জতারও সীমা থাকে। আবার কেউ লিখেছেন, পোশাকহীনা হয়েছেন প্রিয়ঙ্কা। তিনি অত্যন্ত নিম্নমানের।

আর একজন লিখেছেন, খুব খারাপ পোশাক। সব শেষে মনে রাখা উচিত আপনি একজন ভারতীয়। এই দেশে নীতি ও সংস্কৃতির। নিজের সংস্কৃতির মর্যাদা রাখুন। তবে শুধু নিন্দুক নয়। প্রিয়ঙ্কার এই লুকের প্রশংসাও করেছেন অনেকেই।

এদিন প্রিয়ঙ্কা একটি সাদা প্লাঞ্জড নেক গাউন পরেছিলেন। এই সাহসী গানই টক অফ দ্য টাউন এই মুহূর্তে। এছাড়াও প্রিয়ঙ্কার নাভিতে ক্রিস্টাল স্টাডও এদিন নজর কাড়ছিল। পোশাকের সঙ্গে ছিল মানানসই হেয়ারস্টাইল ও চোখে পড়ার মতো কানের দুল। তবে প্রিয়ঙ্কার পুরো লুকটিকে সম্পূর্ণ করেছে তার নেল পেন্ট ও আংটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে