ভাংগুড়া তে কৃষকে পিটিয়ে জখম।

0
629

রাজিবুল করিম রোমিও চলনবিল প্রতিনিধি:
পাবনার ভাঙ্গুড়া উপজেলার ছাগলে জমির ঘাস খাওয়াকে কেন্দ করে নবাব আলী ওরোফে লবণ(৬৫) নামের এক বৃদ্ধ কৃষককে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। রবিবার বিকালে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।
আহত ব্যক্তির স্বজনা জানান, তাদের প্রতিবেশী আজাহার আলীর পুত্র রফিক আলীর ছাগল রবিবার দুৃপুরের দিকে নবাব আলীর জমিতে ঢুকে ঘাস খেতে শুরু করে।

এক পর্যায়ে নবাব আলী তা দেখতে পান এবং ঐ ছাগলকে ধরে তার বাড়িতে আনার চেষ্টা করে। পথের মধ্যে ছাগলের মালিক রফিক আলী তার ছাগল নিতে নবাব আলীকে বাধা দিলে শুরু হয় বাগবিতর্ক। এক পর্যায়ে রফিক আলী ও তার ভাই শাহ আলমসহ ৪/৫ জন মিলে রড় দিয়ে বৃদ্ধ কৃষক নবাব আলীকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে নবার আলীর লোকজন জানতে পেয়ে ঘটনা স্থলে হাজির হয়ে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে সন্ধ্যার দিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেক হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ রানা জানান, ছাগলে জমির ঘাস খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধ কৃষককে পিটিয়ে জখম করার বিষয়ে ঐ বৃদ্ধার ছেলে সামিউল বাদী হয়ে মামলা দায়ের করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে