সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ‘আলোর দিশারী’ ডাঃ দীপু মনির কাছ থেকে এসব শিশু ঈদবস্ত্র ও সামগ্রী পেয়ে আনন্দে উদ্বেলিত। তারুণ্য বিডি ২৪ ডটকম

0
897

চাঁদপুর শহরের বড় স্টেশন মোলহেড এলাকায় এবং কোড়ালিয়া এলাকায় সমাজের সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে স্কুল প্রতিষ্ঠা করেছে কিছু স্কুল-কলেজের শিক্ষার্থী এবং সমাজের শিক্ষিত সচেতন তরুণ ছাত্ররা। আর এ ছাত্ররা ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। স্কুল-কলেজের শিক্ষার্থীরা স্বেচ্ছায় এ শিশুদের পড়াশোনা করান। বড়স্টেশন মোলহেড এলাকায় যে স্কুলটি করা হয়েছে এর নাম ‘আলোর দিশারী’। এ স্কুলের ৫৭ জন শিক্ষার্থীর মাঝে ঈদবস্ত্র ও ঈদসামগ্রী বিতরণ করেছেন ডাঃ দীপু মনি এমপি। তিনি নিজে এসব শিশুর সাইজ অনুযায়ী পোশাকগুলো কিনে নিজেই তাদের হাতে বিতরণ করেন। সাথে ঈদসামগ্রী সেমাই-চিনিও দেন। এসব শিশু দীপু মনির কাছ থেকে ঈদের নূতন পোশাক পেয়ে যেনো অমলিন এক আনন্দের হাসি দিয়েছে।

গতকাল ৯ জুন শনিবার চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র ও ঈদসামগ্রী বিতরণ করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।

৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বিপ্লব খানের পরিচালনায় ঈদবস্ত্র ও ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মন্টু পাটওয়ারী, সদস্য আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সদস্য শামীম সরকার, মামুন জমাদার, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন হাওলাদার, চাঁসক ছাত্রলীগ নেতা সাদ্দামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

‘আলোর দিশারী’ স্কুলের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন বাবু, ফারিহা, রিচি, দৃষ্টান্ত, চিশতী, সাজিদ, দিপঙ্কর, প্রীতি, সানি, অরণ্য ও ইনান। এর আগে কোড়ালিয়া এলাকায় স্কুলের শিশুদের তিনি ওইসব উপহার দেন। এখানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শামছুল হক পাটওয়ারী, নূরজাহান বেগম সেতু, অপু পাটওয়ারী প্রমুখ।

সুত্র: চাঁদপুর কন্ঠ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে