আহত ‍পুলিশ সদস্যদের চিকিৎসায় আর্থিক অনুদান প্রদান করলেন ডিএমপি কমিশনার। তারুণ্য বিডি ২৪ ডটকম

0
791

তারুণ্য বিডি ২৪ ডটকম: ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে ১০ জুন’১৮ রবিবার সকাল ১০.৩০ টায় ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম আহত পুলিশ সদস্যদের মাঝে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

ডিএমপি’র কল্যাণ তহবিল ব্যবস্থাপনা পরিষদের ৫৫ তম সভায় আহত ৭৪ জন  পুলিশ সদস্যকে চিকিৎসা ব্যয় বহনের জন্য  মোট ১৯ লক্ষ ৯৫ হাজার টাকা আর্থিক অনুদান  প্রদান করেন ডিএমপি কমিশনার।

এ সময় কমিশনার বলেন- কর্তব্যরত অবস্থায় আহত পুলিশ সদস্যদের চিকিৎসার ভার আমাদের। কর্তব্যকালে কেউ আহত হলে তার উন্নত চিকিৎসার জন্য ভালো হাসপাতালে চিকিৎসা আমরা করিয়ে থাকি। স্বাস্থ্য, শিক্ষা ও চিকিৎসা এসব বিষয়ে আমরা সর্বাধিক গুরুত্ব দিচ্ছি।

তিনি বলেন, ডিএমপি’র সদস্যরা বিনা চিকিৎসায় যাতে কষ্ট না পায় অর্থাভাবে চিকিৎসা যাতে ব্যাহত না হয় সেদিকে আমরা সচেষ্ট রয়েছি। শুধুমাত্র পুলিশ সদস্য নয় , তাদের পরিবারের কেউ আক্রান্ত হলেও আমরা তাদের পাশে দাঁড়াই। আমাদের আর্থিক সক্ষমতা বিভিন্নভাবে বৃদ্ধির চেষ্টা চলছে। আশা করা যায় সক্ষমতা বৃদ্ধি পেলে আপনাদের সাহায্যের পরিমানও বৃদ্ধি পাবে।

ফোর্সদের ঈমানের সাথে ডিউটি পালন করার আহ্বান জানিয়ে কমিশনার বলেন, ডিউটি হচ্ছে একটা এবাদত। ঈমানের সাথে আমাদের দায়িত্ব পালন করতে হবে। তাহলে দেশ এগিয়ে যাবে।

এ সময় ডিএমপি’র অন্যান্য উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সুত্র: ডিএমপি নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে