লিও ক্লাব অফ চিটাগং প্লাটিনাম এ ইফতার মাহফিল অনুষ্ঠিত। তারুণ্য বিডি ২৪ ডটকম

1
1078

তারুণ্য বিডি ২৪ ডটকম: গতকাল ০৫ই জুন’১৮ ইং তারিখে লিও ক্লাব অফ চিটাগং প্লাটিনাম এ ইফতার মাহফিল অনুস্টিত হয় নগরীর শপিংমল কেয়ারী ইংলিশয়্যাম অস্ত হালাল কিচেন নামক রেস্টুরেন্ট এ।

এতে প্রধান অথিতি হিসেবে উপস্তিত ছিলেন লিও ক্লাব অফ চিটাগং প্লাটিনাম এর সম্মানিত ফাউন্ডার প্রেসিডেন্ট জনাব লিও আশিকুল আলম আশিক। এছাড়া আরো উপস্তিত ছিলেন ক্লাবের বর্তমান সভাপতি জনাব রফিকুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট ও ইলেক্ট প্রেসিডেন্ট জনাব ইমরান হোসেন, ইলেক্ট ভাইস প্রেসিডেন্ট লিও বোরহান উদ্দিন, লিও জাওয়াদ করিম, ভাইস প্রেসিডেন্ট ও প্রোগ্রাম চেয়ারম্যান লিও রিজভি, সেক্রেটারি লিও আবু রায়হান, ট্রেজারার লিও তাজেক, ইলেক্ট সেক্রেটারি লিও এস এম শহিদ, ট্রেজারার লিও রিদুয়ান, সিস্টার কো অডিনেটর লিও হালিমা, লিও উসা, লিও পারভেজ, লিও ফারুক, লিও জিসান, এছাড়াও উপস্তিত ছিলেন লিও ক্লাব অফ চিটাগং প্লাটিনাম ফেমিলির সকল সদস্য এবং নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে লিও ইমরান এর সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তিলয়াত করেন লিও জাওয়াদ, আনুগত্য শপথ পাঠ করেন লিও জিসান, লিও প্লেজ পাঠ করেন লিও বোরহান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রোগ্রাম চেয়ারম্যান লিও রিজভি এবং আরো বক্তব্য রাখেন ক্লাব সভাপতি লিও রফিকুল আলম।

 

প্রধান অথিতি বক্তব্য রাখেন লিও আশিকুল আলম।তিনি তার বক্তব্যে এ সমাজের অসহায় মানুষ ও ছিন্নমুল শিশুদের নিয়ে কাজ করার জন্য লিওদের আহবান করেন এবং ক্লাবের পক্ষ থেকে রমজানে অসহায় শিশুদের নতুন জামা ঈদ সেলামি দেওয়ার ঘোষনা দেন ।
ক্লাবের সার্বিক উন্নতি কামনা করেন। আলোচনা সভা শেষে লিও জাওয়াদ দোয়া ও মুনাজাত পরিচালনার সাধ্যমে উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনষ্ঠান শেষ করা হয়।

তারুণ্য বিডি ২৪ ডটকম/বোরহান উদ্দিন সাকিব

 

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে