হাজীগঞ্জে একই পুকুর থেকে ৪ কিশোরের লাশ উদ্ধার । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
915

তারুণ্য বিডি ২৪ ডটকম : চাঁদপুরের হাজীগঞ্জে একই পুকুর থেকে চার কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৫ জুন) সকালে পৌর ১১নং ওয়ার্ড শুকু কমিশনারের বাড়ীর পাশে বৈষ্ট্য বাড়ীর পুকুরে মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করা হয়েছে। নিহত কিশোররা হলো মো. রাহুল (১১) শামীম (১০) পিতা ওয়াসিম, রায়হান (১২) পিতা আহসান এবং লিয়ন (১০) পিতা নজরুল ইসলাম।

আগের দিন সোমবার (৪ জুন) বেলা একটার দিকে এ চার কিশোর বাড়ীর পুকুরে গোসল করতে নামে। কিন্তু সন্ধ্যার কাছাকাছি সময়ে কিশোররা বাসায় না আসায় তাদের পরিবারের লোকজনের টনক নড়লে এদিক সেদিক খোজাখুজি করেও তাদের না পেয়ে পরে এলাকায় মাইকিং করা হয়।

রাতভর চরম দুশ্চিন্তার মধ্যে অতিবাহিত হওয়ার পর মঙ্গলবার সকাল ৬ টার দিকে নিখোজ এ ৪ কিশোরের লাশ বাড়ীর পুকুরে ভাসতে দেখা যায়। পরে একের পর এক পুকুরের মধ্যবর্তী স্থান থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহত কিশোর রাহুল ও শামীমের বাবা ওয়াসিম বলেন, আমার দুই রতন শেষ হয়ে গেল। আমি এখন কি আশা নিয়ে বাচঁবো। এর আগেও বৈষ্ট্য বাড়ীর এ পুকুরে একটি মেয়ে এভাবে মারা গেছে। বুঝিনা এ পুকুরে কি আছে।

এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর শুকু মিয়া বলেন, এ চার কিশোর আমার বাড়ীর। তাদের পরিবারের লোকজনসহ আমি মনে করি এ পুকুরে হয়তো কোন বান বাতাসের আছরে এ চার কিশোরের করুণ মৃত্যু হয়েছে। তবে এ বিষয়ে কারো কোনো অভিযোগ নেই।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন, প্রথমে হারিয়ে যাওয়ার কথা শুনেছি, কিন্তু সকাল বেলায় দেখতে পেলাম চার কিশোরের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ না পেলেও আমাদের তদন্ত চলমান থাকবে।

ই এইচ এস শামীম/হাজীগঞ্জ, চাঁদপুর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে