খুলনায় ‘থ্রি-সিস্টার্স’ খ্যাত দুই মাদক সম্রাজ্ঞী আটক । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
737

খুলনায় ‘থ্রি-সিস্টার্স’ খ্যাত দুই মাদক সম্রাজ্ঞী জাহানারা বেগম জানু (৫০) ও হোসনে আরাকে (৪৭) আটক করেছে র‌্যাব। তবে তাদের বড় বোন লুৎফুন্নেসা ওরফে লুতুকে আটক করা যায়নি।

মঙ্গলবার দুপুরে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তাদের আটকের তথ্য জানান র‌্যাবের স্পেশাল কোম্পানি কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান।

র‌্যাব জানিয়েছে, বিগত ২০/২২ বছর ধরে এই তিন বোন ও তাদের পরিবার মাদক ব্যবসায় জড়িত রয়েছে। তারা নগরীর সোনাডাঙ্গাসহ বিভিন্ন পয়েন্টে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা পাইকারি হিসেবে চালান দিতো। মাদক ব্যবসায় অপ্রতিরোধ্য বলে এই তিন বোন এলাকায় ‘থ্রি-সিস্টার্স’ নামে পরিচিত। এর মধ্যে জাহানারার বিরুদ্ধে নগরীর খুলনা সদর, সোনাডাঙ্গা, বটিয়াঘাটা ও হরিণটানা থানায় ৮টি ও হোসনে আরার বিরুদ্ধে ৬টি মাদকের মামলা রয়েছে।

এনায়েত হোসেন মান্নান জানান, সোমবার রাতে আড়ংঘাটা পূর্ব বিল পাবলা গ্রামে অভিযান চালিয়ে জাহানারা ও হোসনে আরাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫১০ গ্রাম গাঁজা ও ৪৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আড়ংঘাটা থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর ৭ (ক) ও ৯ (ক) ধারায় মামলা হয়েছে।
অভিযোগ রয়েছে, পুলিশের কতিপয় সদস্যের সাথে আঁতাত করে এই চক্রটি খুলনায় মাদক সিন্ডিকেট পরিচালনা করতো। তাদের কাছে প্রশাসন ও সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়েছিল।

বিডি-প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে