চাঁদপুরে কলেজ অধ্যক্ষকে গলা কেটে হত্যা । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
792

চাঁদপুরে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে শহরের ষোলঘর এলাকায় নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় তার স্বামী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এড. জহিরুল ইসলামকে আটক করেছে পুলিশ।

নিহতের আত্মীয় স্বজন ও স্থানীয়রা জানায়, শাহীন সুলতানা ফেন্সি তিন কণ্যা সন্তানের জননী। তার দুই মেয়ে দেশের বাইরে এবং এক মেয়ে কুমিল্লায় অবস্থান করে। তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলাম গোপনে আরেকটি বিয়ে করেন। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। প্রায় সময়ই জহির তার স্ত্রীকে মারধর করতো বলে অভিযোগ। সোমবার রাতে জহির তার স্ত্রীকে হত্যা করেছেন বলে অভিযোগ করেন তার আত্মীয়-স্বাজনরা।

খবর পেয়ে পুলিশ ঘরের দরজা খোলা অবস্থায় দেখে ভেতরে প্রবেশ করে। এসময় শোবার ঘরের খাটের সামনে মেঝেতে তার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন।মাথায় আঘাতের কারণে ফেন্সী নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

চাঁদপুর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উল্লাহ ওলি বলেন, আমরা মরদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা করছি ওই নারীর মাথায় প্রচণ্ড আঘাতের কারণে মৃত্যু হয়েছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে থানা হেফাজতে রাখা হয়েছে।

সুত্র : বিডি প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে