শীতের প্রকোপ রুখতে দুস্থদের মাঝে যশোরের চৌগাছা উপজেলা প্রশাসনের পক্ষে কম্বল বিতরণ

0
437

চৌগাছা (যশোর) সংবাদদাতা: শীতের প্রকোপ রুখতে দুস্থদের মাঝে যশোরের চৌগাছা উপজেলা প্রশাসনের পক্ষে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিবার রাতে ও সোমবার ভোরে বিভিন্ন স্থানে অসহায় দুস্থদের মাঝে এই কম্বল বিতরণ করেন।
রবিবার রাতে ও সোমবার ভোরে চৌগাছা বাজারের বাসস্ট্যান্ড, ভাস্কর্য মোড়ে গরীব দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম। এছাড়া তিনি ৫০ শয্যা হাসপাতালে গিয়ে গরীব রোগীদের মাঝে শীতের কম্বল বিতরণ করেন। শীতের কম্বল দেবার সময় অনেকে আবেগে আপ্লুত হন। নির্বাহী কর্মকর্তার এমন উদ্যোগে তারা খুশি হন। এক প্রতিক্রিয়ায় বাসস্ট্যান্ড এলাকার কম্বলপ্রাপ্ত শহর আলী জানান, শীতের কারনে দিনমজুরের কাজ করতে খুব কষ্ট হয়। কম্বলটি পেয়ে আমার উপকার হলো। হাসপাতালে ভর্তি কয়েকজন দুস্থ রোগীরা জানান, আমরা কম্বল পেয়ে খুশি হয়েছি। শীত ঠেকাতে কম্বল বেশ কাজে লাগবে।
কম্বল বিতরণ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, উপজেলা পরিষদের পক্ষে পর্যায়ক্রমে আমরা সকল গরীব অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করব। আমাদের এ কার্যক্রম অব্যহত আছে। আমরা চেষ্টা করছি কোন মানুষের যেন শীতের কারনে কষ্ট না হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে