ইসির আরেকটা ‘পরীক্ষার’ জন্য গাজীপুর পর্যন্ত অপেক্ষা করছি: গয়েশ্বর

0
597

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ইসির প্রতি আমাদের আস্থা না থাকলেও আসতে হয়। কেননা, দেশে তো আরেকটা ইসি নেই। আরেকটা পরীক্ষার জন্য গাজীপুর পর্যন্ত আমরা অপেক্ষা করছি। এরপর সিদ্ধান্ত নেব।

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে বৈঠক বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল। পরে গয়েশ্বর চন্দ্র রায় সাংবাদিকদের মুখোমুখি হন।

তিনি আরও বলেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনের সার্বিক ‘অনিয়মের’ চিত্র আমরা লিখিত আকারে তুলে ধরেছি। এ নির্বাচন জাতীয় এবং আন্তর্জাতিকভাবে ‘অগ্রহণযোগ্য’ হয়েছে তাও বলেছি। তাই গাজীপুর সিটি নির্বাচনেও যেন একই পরিস্থিতির সৃষ্টি না হয়, সে ব্যবস্থা নিতে বলেছি।

রাজনৈতিক দলসহ সবার আস্থা অর্জনই ইসির কাজ। তাই আস্থা অর্জন না করতে পারলে ইসি তার দায়িত্ব পালন করতে পারবে না বলেও মন্তব্য করেন বিএনপির এই স্থায়ী কমিটির এই সদস্য।

বৈঠকে বিএনপির প্রতিনিধি দলে আরও ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

বিডি-প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে