আসছে লুৎফর-অলির ‘খরচাপাতির গান’

0
649

অনেক দামি অনেক কিছু থাকে সঞ্চয়ের খাতায়, তবু এই শহরে প্রেমের মানুষ খরচা হয়ে যায়।’ শহরের যাপিত জীবনের বিভিন্ন রকমের খরচাপাতি নিয়ে গান লিখেছেন সোমেশ্বর অলি। আমজাদ হোসেনের সঙ্গীতে সে গান কণ্ঠে নিয়েছেন ঘুড়ি খ্যাত গায়ক লুৎফর হাসান।

জীবনের টানাপড়েন নিয়ে লুৎফর-অলি জুটির গান ছিল ‘ঘুড়ি’। এবার একই জুটি নিয়ে আসছেন সংসার জীবনের নানান প্রাপ্তি অপ্রাপ্তির কথকতা নিয়ে সাজানো ‘খরচাপাতির গান’। ‘খরচাপাতির গান’ বাজারে আনছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

পারিবারিক চেনা ঘটনার মর্মস্পর্শী গল্পে নির্মিত এই গানের ভিডিওতে অভিনয় করেছেন মৌসুমি নাগ ও লুৎফর হাসান ও তার মেয়ে দুপুর। ভিডিওটি পরিচালনা করেছেন পিকলু চৌধুরী।

‘খরচাপাতির গান’ নিয়ে লুৎফর বলেন, ‘‘গানটি এ সময়ের নাগরিক বাস্তবতা নিয়ে লেখা। আড্ডা দিতে দিতে এর সুর তৈরি করা হয়েছে। আমি, অলি আর ফিরোজ কবীর ডলার যৌথভাবে করেছি কাজটা। ভিডিওটিও ব্যতিক্রম হয়েছে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে ‘খরচাপাতির গান’।’’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ডিএমএস ঈদ উৎসবে , ঈদের আগেই প্রকাশ হবে ‘খরচাপাতির গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে