লক্ষ্মীপুরে সুপারি পাড়াকে কেন্দ্র কুপিয়ে যখম

107
936

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে সুপারি পাড়াকে কেন্দ্র করে হানিফ নামের একজনকে কুপিয়ে মারত্মক যখম করার খবর পাওয়া গেছে।
সরেজমিনে গিয়ে জানা যায়, লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা গ্রামের রইচের পুল নামক স্থানে আজ সকালে হানিফ তার সামছুল হক পাটওয়ারীর কাছ থেকে খরিদকৃত বাগানের সুপারি দেখতে যান। গিয়ে দেখেন স্থানীয় মোঃ আমিন ও তার দুই ছেলে সোহেল (২৭) ও মোস্তফা (২৪) সহ লোকজন নিয়ে অন্যায় ভাবে জোর পূর্বক গাছের সুপারি পেড়ে নিয়ে যাচ্ছে। এতে হানিফ বাধা দিলে তর্কাতর্কির এক পর্যায়ে প্রবাসী আজগরের স্ত্রী পলি বেগমের হাতে থাকা ধারালো ছেনি দিয়ে কুপিয়ে মারত্মক যখম করে। হানিফের আত্ম চিৎকারে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এই নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সুমন হোসেন বলেন, আমি ঘটনাটি শুনেছি, ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনে আহত হানিফকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিতে পরামর্শ দিয়েছি। তবে মোঃ আমিন হানিফের সুপারি পাড়ার ঘটনা সত্য।

জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া বলেন, সুপারি পাড়াকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে যখম করার ঘটনা সত্য। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রায়পুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতামিয়া বলেন, চর মোহনায় সুপারি পাড়াকে কেন্দ্র করে হানিফ নামের একজনকে কুপিয়েছে বলে জানতে পেরেছি। এ বিষয়ে কেউই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে