পাবনার ঢালারচরে প্রতিপক্ষের গুলিতে চরমপন্থী সদস্য খুন

0
612

পাবনা প্রতিনিধি ঃ
পাবনার বেড়া উপজেলার ঢালারচরে আতিয়ার সরদার (২৭) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৮টার দিকে ঢালারচর ইউনিয়নের দুর্গাপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত আতিয়ার চর দুর্গাপুর গ্রামের মৃত আ. সাত্তার সর্দারের ছেলে ও নিষিদ্ধঘোষিত চরমপন্থী দলের ক্যাডার ছিল বলে পুলিশ জানিয়েছে।
ঢালারচর পুলিশ ফাঁড়ির এসআই আশরাফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যার সময় অতোয়ার দুর্গাপুর বাজারে দরগা শরীফের পাশে একটি দোকানে বসে ছিল। এ সময় ৬-৭ জন অস্ত্রধারী এসেই তার ওপর উপর্যুপরি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এ সময় দুর্বৃত্তরা ‘সর্বহারা জিন্দাবাদ’ স্লোগান দিতে দিতে চলে যায়। ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড রাইফেলের ও এক রাউন্ড শটগানের গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, আতিয়ার সর্বহারা দলের সক্রিয় ক্যাডার ছিল। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। মাসদুয়েক আগে সে মামলায় জামিন পেয়ে বাড়ি আসে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চরমপন্থীদের অভ্যন্তরীণ কলহের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে