দরিদ্র ও দুঃস্থদেরকে দারিদ্রতা থেকে উঠিয়ে নিয়ে আসবো

0
559
গরীব ও দু:স্থদের মাঝে সেলাই মেশিন বিতরণকালে দরিদ্র ও দুঃস্থদের মাঝে বিতরণের মাধ্যমে তাদেরকে দারিদ্রতা থেকে উঠিয়ে নিয়ে আসবো
জোবেদা মজুমদার খুশি
চাঁদপুর জেলা পরিষদের ব্যবস্থপনায় পরিষদের সদস্য (সংরক্ষিত) জোবেদা মজুমদার খুশি ফরিদগঞ্জ উপজেলার গরীব ও দু:স্থদের মাঝে ৪০টি সেলাই মেশিন বিতরণ করেছেন। গতকাল সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ জেলা পরিষদ ডাকবাংলো সংলগ্ন জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপনের অফিসে এই সেলাই মেশিন বিতরণকালে জোবেদা মজুমদার বলেন,  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি। এদেশ থেকে দারিদ্রতা দুরীকরণে জেলা পরিষদ কাজ করছে। সে অনুযায়ী চাঁদপুর জেলা পরিষদের পক্ষে ফরিদগঞ্জ উপজেলার দু:স্থ ও গরীব লোকজনের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে। লক্ষ্য একটাই এরা যেন এই মেশিনটি দিয়ে নিজেদের চাহিদা মিটিয়ে তারা স্বাবলম্বী হতে পারে। তবে এধারা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধকালীন ফরিদগঞ্জ উপজেলার সংগ্রাম কমিটির আহ্বায়ক ছিলেন তার বাবা প্রয়াত আমিনুল হক মাস্টার। তিনি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এবং উপজেলাবাসীর জন্য জীবদ্দশায় অনেক কিছু করেছেন। তার মেয়ে হিসেবে জেলা পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে  পিতার পদাংক অনুসরণ করবো। মানুষকে সেবা দিবো। জেলা পরিষদের মাধ্যমে প্রাপ্ত অর্থ দরিদ্র ও দুঃস্থদের মাঝে বিতরণের মাধ্যমে তাদেরকে দারিদ্রতা থেকে উঠিয়ে নিয়ে আসবো। এসময় তিনি উপস্থিত লোকজনকে নৌকায় ভোট দানের জন্য আহ্বান জানান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের দু’ সদস্য সাইফুল ইসলাম রিপন, মশিউর রহমান মিটু, সহকারি প্রকৌশলী ইকবাল হোসেন, পৌর কাউন্সিলার কুসুম বেগম, ইউপি সদস্য আবুল বাশার , শাহানাজ বেগম, হাফসা বেগম এবং সমাজ সেবক হারুণ আল রশিদ মজুমদার।
সূত্র: দৈনিক চাঁদপুর বার্তা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে