চৌগাছা উপজেলা প্রশাসন কাপ ফুটবল টুর্ণামেন্ট দ্বিতীয় রাউন্ডে ফুলসারা ইউ: ফুটবল একাদশের জয়

0
625

চৌগাছা (যশোর)সংবাদদাতাঃ চৌগাছায় উপজেলা প্রশাসন কাপ ফুটবল টুর্নামেন্টের শুক্রবার দ্বিতীয় রাউন্ডের প্রথম খেলা অনুষ্ঠিত হয়েছে। সরকারী শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিকাল ৩ টায় অনুষ্ঠিত এ খেলায় অংশ নেয় হাকিমপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম ফুলসারা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ।

খেলা শুরুর ২৫ মিনিটে ফুলসারা ইউনিয়ন ফুটবল একাদশের ১১ নং জার্সি পরিহিত বাবলা গোল করে দলকে ১-০ তে এগিয়ে নেয়। বিরতীর আগ পর্যন্ত কোন দলই আর গোল করতে না পারায় ১-০ তে এগিয়ে থেকে বিরতীতে যায় ফুলসারা ফুটবল একাদশ। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে হাকিমপুর ইউনিয়ন ফুটবল একাদশ খেলায় সমতা আনকে মরিয়া হয়ে খেলতে থাকেন। তারা আক্রমনের পর আক্রমন করেও গোলের দেখা পাইনি। পাল্টা দ্বিতীয়ার্ধের ২৮ মিনিটে বিজয়ী দলের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় খোকা বাবু আরও একটি গোল করে দলকে নিশ্চিত জয়ের দিকে এগিয়ে নেয়। বাকি সময়ে কোন দল আর গোলের দেখা না পাওয়ায় ২- ০ তে জয় নিয়ে মাঠ ছাড়ে ফুলসারা ইউনিয়ন ফুটবল একাদশ।

এ জয়ের মধ্য দিয়ে ফুলসারা ইউনিয়ন ফুটবল একাদশ টুর্ণামেন্টের সেমি ফাইনাল খেলা নিশ্চিত করল। খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন যশোর থেকে আগত রেফারি গোলাম মোস্তফা। জিল্লুর রহমান ও সালাউদ্দিন দিলু সহকারী রেফারির দায়িত্ব পালন করেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে