সীতাকুণ্ডে জাতীয় যুবদিবস ২০১৯ উদযাপন সম্পন্ন

0
610

সীতাকুণ্ড,চট্টগ্রামঃ দক্ষ যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় যুবদিবস ২০১৯ উদযাপন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল এর সহযোগীতা বনার্ঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় ঋনের চেক,গাছের চারা বিতরন ও র‍্যালিতে অংশগ্রহনকারী ১ম,২য়,৩য় স্থান অর্জন কারীদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়।এতে যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন এস আই মোহাম্মদ রফিক,তথ্য অফিসার শারমিন সুলতানা,প্রকল্প কর্মকর্তা মোতাহের হোসেন,হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল বেইজ ম্যানেজার আব্দুল গফুর, সীতাকুণ্ড মর্ডান হাসপাতাল পরিচালক খালেদ মোশারফ, মণিষা প্রধান নির্বাহী আজমুল হোসেন হিরু,মানব কল্যান প্রধান নির্বাহী আব্দুল মোতালেব, রেডিও সাগর গিরি সি:প্রযোজক সাংবাদিক সঞ্জয় চৌধুরী,
মেরী স্টোপ কর্মকর্তা ইমাম হোসেন স্বপন প্রমুখ।
আলোচনা সভার শুরুর আগে ২৫টি যুব সংগঠনের প্রায় ৫শতাধিক লোক নিয়ে র‍্যালিটি
সীতাকুণ্ড পৌরসভা বিভিন্ন সড়ক পদক্ষিন করে উপজেলায় এসে শেষ হয়। আলোচনা সভায় বক্তারা বলেন সীতাকুণ্ড একটি গুরুত্বপূর্ন উপজেলা,এই উপজেলা উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে বিভিন্ন সংগঠনের যুবকদের ভূমিকা রাখা অতীব জরুরী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে