চট্টগ্রাম কুমিরায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধেআন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্য নিহত

0
623

সীতাকুণ্ড,(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ডের কুমিরায় চাঞ্চল্যকর ডা, শাহ আলম হত্যাকাণ্ডের সাথে জড়িত আরো তিন আসামী র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত হয়েছে।

আজ মঙ্গলবার (২৯ অক্টটোবর) ভোর রাত সাড়ে ৩টায় উপজেলার ৭ নং ছোট কুমিরা এলাকায় আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্য বন্দুকযদ্ধে নিহত হয়। পরে ঘটনাস্থল থেকে র‍্যাব বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে বলে জানিয়েছে।

নিহত তিনজনই ডা, শাহ আলম হত্যাকাণ্ডের আসামী বলে তথ্য নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলম মোল্লা। তিনি বলেন, এর আগে গত বুধবার ভোরে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নে চাঞ্চল্যকর ডা, শাহ আলম হত্যাকাণ্ডের মূল হোতা ডাকাত দলের প্রধান নজির আহমেদ সুমন প্রকাশ কালু (২৬) র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাহমুদুল হাসান বলেন বন্দুকযুদ্ধে নিহত তিনজনই আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। ছোট কুমিরা এলাকায় র‍্যাবের টহল দল ও আন্তঃজেলা ডাকাত দলের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে, পরে ঘটনাস্থল থেকে তিন জনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এ সময় একটি বিদেশী পিস্তল সহ দুটি অস্ত্র, ১২ রাউন্ড গুলি এবং বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে র‍্যাব-৭ এর টহল দল।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলম বলেন র‌্যাবের সাথে ডাকাত দলের বন্দুক যুদ্ধের ঘটনায় নিহত তিনজনের লাশ থানায় আনার পর পোর্ষ্টমটেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে