চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজ এমপিও ভুক্তি হওয়ায় আনন্দ র‌্যালি

0
644

চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজ এমপিও ভুক্তি হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে কলেজ কর্তৃপক্ষ আনন্দ র‌্যালি করেছেন। গতকাল মঙ্গলাবর সকাল সাড়ে ১০ টায় কলেজ ক্যাম্পাস থেকে বর্ণাঢ্য এই র‌্যালি বের হয়।

ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড, বেলুনসহ নানান সাজে সজ্জিত হয়ে কলেজের শিক্ষক, সহ¯্রাধিক শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা র‌্যালিতে অংশ নেয়। এ সময় কলেজের সাথে সম্পৃক্ত সকলের মুখে ছিল আনন্দময় হাসির ঝিলিক। র‌্যালিটি চৌগাছা বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে কলেজ ক্যাম্পাসে যেয়ে শেষ হয়।
এ সময় এক প্রতিক্রিয়ায় কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মনজুরুল আলম লিটু বলেন, ২০০৬ সালে কলেজটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা কর্মচারী বিনা বেতনে চাকুরী করে হাফিয়ে উঠেন। বেতন নেই তার পরও কোন শিক্ষক কর্মচারীর মধ্যে ক্লান্তি ছিল না। মানসম্মত পাঠদান করে কলেজটি যশোর শিক্ষাবোর্ডে সেরা টপ টেনে দুইবার স্থান করে নেয়ার পাশাপাশি অসংখ্যবার উপজেলার সেরা হওয়ার গৌরব অর্জন করে। তিনি বলেন, দীর্ঘ ১৩ বছর পর সকলেই বেতন পাবে এই আনন্দে আত্মহারা। এমপিও পাওয়ায় সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী দিপু মনি ও যশোর-২ আসনের মাননীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজার জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিনকে কলেজের পক্ষ হতে প্রাণঢালা অভিনন্দন ও ধন্যবাদ জানান।
অধ্যক্ষ এ সময় চৌগাছার কৃতিসন্তান বিশিষ্ঠ শিল্পপতি হাসানুজ্জামান রায়হিনকেও ধন্যবান জানান। কারন তিনি দীর্ঘ দিন কলেজের শিক্ষক কর্মচারীদের মাসিক হারে বেতন ভাতা দিয়ে এসেছেন। এত দিন তার দেয়া অর্থে আমরা সকলেই সুন্দর ভাবে বেঁচে থাকার স্বপ্ন দেখেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে